রবিবার, অক্টোবর ২০, ২০২৪
Led04রাজনীতি

বন্দরে জামায়াতে ইসলামীর উদ্যোগে ফ্রি মেডিকেল সেবার আয়োজন

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে সুবিধা বঞ্চিত মানুষের জন্য ফ্রি ম্যাডিকেল সেবা দেওয়া হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) সকাল ১০টায় বন্দর উপজেলা কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া বিশ্বনবী ইসলামিয়া আলিম মাদরাসায় ‘ফ্রি ম্যাডিকেল ক্যাম্প’ এর উদ্বোধন করা হয়। বন্দর উপজেলা জামায়াতে ইসলামী উদ্যোগে ক্যাম্পটির উদ্বোধন করা হয়।

এতে বিনামূল্যে চিকিৎসা সেবা দিতে উপস্থিত ছিলেন শিশু ও কিশোর রোগ বিশেষজ্ঞ ডাঃ মোঃ মোশাররফ হোসেন স্বপন। ক্যাম্পে রুক্তের গ্রুপ নির্ণয়, ডায়বেটিস নির্ণয়, সেচ্ছায় রক্ত দান কর্মসূচি এবং শিশু ও কিশোরদের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এসময় ফ্রি মেডিকেল ক্যাম্পে উদ্বোধনে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মো. আরিফুর রহমান, উপজেলা শূরা ও কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার আবু আব্দুল্লাহ, কলাগাছিয়া ইউনিয়ন দক্ষিণ সভাপতি আব্দুস সালাম, সেক্রেটারী মাওলানা নূরুল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন পূর্ব সভাপতি কবি নজরুল ইসলাম আমিনী, কলাগাছিয়া ৪ নং ওয়ার্ড সভাপতি ইঞ্জিনিয়ার জসিম বিন নূর ২নং ওয়ার্ড সভাপতি এনামুল হাসান, ছাত্র শিবির দক্ষিণ থানার সভাপতি শরিফুল, চিকিৎসা প্রদান করেন , মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ জুয়েল, বিশ্বনবি আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা জাহাঙ্গীর আলমসহ আরও অনেকে।

RSS
Follow by Email