শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
Led05সোনারগাঁ

বরিশালের মাদক মামলার আসামি না.গঞ্জে আটক, ৪ কেজি গাঁজা জব্দ

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এক যুবককে আটক করেছে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখা (ডিবি)। শনিবার (১৯ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের পশ্চিম পার্শ্বের লেনে মা ডেন্টাল কেয়ার এর সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় বলে জানায় পুলিশ। যার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা।

আটককৃত যুবকের নাম মো. আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয়(২৪) । সে বরিশাল মেহেন্দীগঞ্জ পৌরসভার মো. আব্দুল্লাহ আল হাসানের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম।

গোয়েন্দা শাখা ডিবি জানায়, শনিবার ভোরে নারায়ণগঞ্জ জেলার গোয়েন্দা শাখার “খ” জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে এসআই(নিঃ) মো. সহিদার রহমান সঙ্গীয় ফোর্সসহ সোনারগাঁ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মোগড়াপাড়া চৌরাস্তায় মহাসড়কের পশ্চিম পার্শ্বের লেনে মা ডেন্টাল কেয়ার এর সামনে, পাকা রাস্তার উপর ১ জন ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করবে।

ওই সংবাদের বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের ভিত্তিতে, অভিযুক্ত আহসানউল্লাকে সকাল ৬টায় জিজ্ঞাসাবাদ করা হয়। তার একটি কালো রঙের কাঁধ ব্যাগ তল্লাশি করে ৪ কেজি গাঁজা পওয়্ যায়। যার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা। অভিযুক্ত মো. আহসানউল্লাহ আল হাসান ওরফে হৃদয় উপস্থিত সাক্ষীদের সামনে স্বীকার করে। সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে সোনারগাঁও থানা এলাকাসহ আশেপাশের এলাকায় এবং বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানা এলাকায় বিক্রয় করে আসছে। আসামির নামে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণির ১৯(ক) ধারায় মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব প্রত্যুষ কুমার মজুমদার মহোদয়ের নির্দেশনায় মাদক কারবারি ও মাদকসেবীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। উল্লেখ্য আসামির নামে বরিশাল মেহেন্দিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৪টি মামলা বিচারাধীন রয়েছে।

RSS
Follow by Email