শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
Led02পরিবহনসোনারগাঁ

মোগড়াপাড়া উল্টে গেল যাত্রীবাহী বাস, আহত অন্তত ১৫জন

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে মহাসড়কে সেন্টমার্টিন পরিবহন নামের বাসের ধাক্কায় যাত্রীবাহী একটি বাস উল্টে গিয়েছে। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন ।শনিবার (১৯ অক্টোবর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সোনারগাঁয়ের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকার আফিয়া ফিলিং স্টেশনের সামনে ওই ঘটনা ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহেদ মোর্শেদ।

প্রত্যক্ষদর্শীদের সহায়তায় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছ। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচায় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে নাফ পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাস যাত্রী নেওয়ার উদ্দেশে মহাসড়কের পাশে আফিয়া ফিলিং স্টেশনের সামনে থামানোর চেষ্টা করছিল। ওই সময় ঢাকাগামী সেন্টমার্টিন পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে মিনি বাসটি উল্টে যায়। এতে উভয় বাসের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহেদ মোর্শেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে গাড়ি সরিয়ে দিয়েছে। আমাদের জানা তথ্য অনযায়ী ২জন যাত্রী আহত হয়ে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি আছে। তবে এই ঘটনায় কেউ নিহত হয়নি। বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে। এই ঘটনায় এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। আমরা তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহন করবো। বাস দুটি আমাদের হাইওয়ে পুলিশের হেফাযতে আছে।

RSS
Follow by Email