শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
রাজনীতি

জামায়াত কুরআন দিয়ে পার্লামেন্ট পরিচালনা করতে চায়: মাওলানা কাইয়ুম

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরী সিদ্ধিরগঞ্জ থানা পূর্ব জামায়াতে ইসলামীর উদ্যোগে ২৮ অক্টোবর ২০০৬ লগি বৈঠার নৃশংষ হত্যাকান্ড ও ২০২৪ বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলনে গনহত্যার বিচারের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেল ৩ টায় সিদ্ধিরগঞ্জ হাউজিং ফজলুল হক স্কুল মাঠ প্রাঙ্গনে ওই সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা আব্দুল কাইয়ুম। তিনি বলেন, জামায়াত সৎ লোকের শাসন কায়েম করতে চায়, কুরআন দিয়ে পার্লামেন্ট পরিচালনা করতে চায়, আমাদের সকলের ই একমাত্র চাওয়া এটা হওয়া উচিৎ। তিনি আরো বলেন সকল খুনের বিচার একদিন এও মাটিতে হবে ইনশাআল্লাহ।

সিদ্ধিরগঞ্জ থানা পূর্ব জামায়াতে ইসলামী নায়েবে আমির মাওলানা হাবিবুর রহমান বাহারের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মোহাম্মদ জামাল হুসাইন। তিনি বলেন আর কোন স্বৈরাচার এদেশে প্রতিষ্ঠিত হতে দেওয়া হবে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরী শ্রমিক কল্যাণ ফেডারেশনের সভাপতি হাফেজ আব্দুল মোমিন । উক্ত অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা পূর্ব জামায়াতের সমাবেশে থানা,ওয়ার্ডের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email