শনিবার, অক্টোবর ১৯, ২০২৪
সদর

এম আর সাংস্কৃতিক একাডেমির সভা ও পরিবেশনা

লাইভ নারায়ণগঞ্জ: এম আর সাংস্কৃতিক একাডেমির আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(১৮ অক্টোবর) নারায়ণগঞ্জ শিল্পকলা একাডেমিতে ওই আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুব দলের সদস্য সচিব মশিউর রহমান রনি।

প্রধান আলোচক হিসেবে ছিলেন সুলতান আহম্মদ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ফেরদৌসী আক্তার রেহানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও মানবাধিকার কর্মী সোনিয়া দেওয়ান প্রীতি।

স্বর্ণপদক প্রাপ্ত আবৃত্তি শিল্পী সবুজ রায়ের সঞ্চালনায় এবং সম্মিলিত নাট্যকর্মী জোটের সাধারণ সম্পাদক মো. মনির হোসেন নিমাই এর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন চলচ্চিত্র নৃত্য পরিচালক তোফাজ্জল হোসেন, ব্যবসায়ী ও সমাজ সেবক সফর আলী, ঢাকার চড়ুই পাখি নাট্য সংগঠন এর সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ আলী হোসেন, মো. আল আমীন, মো. আক্তার হোসেন, হুমায়ুন কবির, আবুল হোসেন, মো. আউলাদ হোসেন, মো. রিপন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা ও সার্বিক তত্বাবধানে ছিলেন দৈনিক যোদ্ধা’র ভারপ্রাপ্ত সম্পাদক ও সাংস্কৃতিক কর্মী মামুনুর রশিদ সুমন। আলোচনা সভা শেষে এম আর সাংস্কৃতিক একাডেমির নৃত্য শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

RSS
Follow by Email