বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
Led01Led02ফতুল্লা

ভারতে পালানোর সময় না.গঞ্জের স্বেচ্ছাসেবক লীগ নেতা রুস্তম আটক

লাইভ নারায়ণগঞ্জ: ভারতে পালানোর সময় ইমিগ্রেশন পুলিশের কাছে আটক হয়েছেন নারায়ণগঞ্জের ফতুলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক রুস্তম খন্দকার (৫২)। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল ১১টার দিকে বেনাপোল ইমিগ্রেশন ভবন থেকে তাকে আটক করা হয়। বৈষম্যবিরোধী আন্দোলনে শিক্ষার্থী আদিল হত্যা মামলার আসামি তিনি।

আটক রুস্তম খন্দকার ফতুল্লা মডেল থানার লালপুর পৌষাপুকুর পাড় এলাকার তারা মিয়ার পুত্র।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ গণমাধ্যমকে জানায়, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে টুরিস্ট ভিসায় বেনাপোল হয়ে ভারতে যাচ্ছিলেন রুস্তম খন্দকার। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশ তথ্য অনুসন্ধান করে জানতে পারে রুস্তম ফতুল্লা থানার হত্যা মামলার আসামি। পরবর্তীতে রুস্তমকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হলে রুস্তম তার পরিচয় জানায় এবং পরবর্তীতে তাকে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করা হয়।

এরইমধ্যে আটক রুস্তম খন্দকারকে নারায়ণগঞ্জে নিয়ে আসা হচ্ছে বলে জানিয়েছেন ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) শরীফুল ইসলাম। তিনি লাইভ নারায়ণগঞ্জকে জানান, বেনাপোল ইমিগ্রেশনে রুস্তমকে আটক করা হয়, সে ভারতে যাওয়ার চেষ্টা করছিলেন। বেনাপোল ইমিগ্রেশন পুলিশ ও পোর্ট থানা পুলিশের সাথে আমাদের যোগাযোগ হয়েছে। রুস্তমকে নিয়ে একটি পুলিশ ফোর্স নারায়ণগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছে।

তিনি আরও জানান, রুস্তম খন্দকারের বিরুদ্ধে একটি হত্যা মামলাসহ ফতুল্লা থানায় ৪টি মামলা রয়েছে।

RSS
Follow by Email