বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
সদর

রূপসীর ঝরনার কূপে পরে নিহত আদনানের স্মরণ সভা ও দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: চট্টগ্রামের রূপসীর ঝরনা দেখতে গিয়ে পা পিছলে পরে কূপে পরে নিহত আদনানের স্মরণে সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) চাষাঢ়ার রামবাবুর পুকুরপাড়ে এ স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে নিহত আদনানের বন্ধু মহল। এসময় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

সভায় করেন কর কমিশনার মর্তুজা শরিফুল ইসলাম রানার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, তল্লা সাধারণ পাঠাগারের সভাপতি মঈন আহসান, নুরুল ইসলাম স্মৃতি পাঠাগারের দাবা শিক্ষক ফিদে আরবিটার মোহাম্মদ শামীম, মর্তুজা মাহাথির ইসলাম, মোহাম্মদ সাইফুর তন্ময়, সৈয়দ আহনাফ, অনগ রায়, মেহরাব হোসেন রাতুল প্রমুখ।। পরে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া করা হয়।

প্রসঙ্গত, গত ৪ অক্টোবর বন্ধুদের সঙ্গে চট্টগ্রামের মিরসরাই উপজেলার রূপসী ঝরনা ঘুরতে গিয়েছিলেন নিহত আদনান। ঝরনা থেকে পা পিছলে প্রায় ১৬০ ফুট ওপর থেকে নিচে পড়ে যান তিনি। সাঁতার না জানা আদনান এ সময় ঝরনার নিচে পানির কূপে ডুবে যান। পরে চট্টগ্রাম থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল লাশ উদ্ধার করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২১ বছর। পরিবারের একমাত্র সন্তান ছিলো তিনি। আদনান নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের ২০২১ ব্যাচের শিক্ষার্থী ও ডিএমআরসি থেকে এইচএসসি কমপ্লিট করে কিছু দিন আগে ঢাকার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ভর্তি হয়েছিলেন।

RSS
Follow by Email