বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
ফতুল্লা

মন্ডপ পর্যবেক্ষণে ছাত্র ফেডারেশন ‘সম্প্রীতি নষ্ট করতে পরাজিত শক্তি চেষ্টা চালাচ্ছে’

লাইভ নারায়ণগঞ্জ: নিয়ম শৃঙ্খলা বজায় ও অপ্রীতিকর ঘটনা প্রতিরোধে প্রশাসনের ভূমিকা পর্যবেক্ষণ করতে ফতুল্লার বিভিন্ন পূজামণ্ডপে পরিদর্শন করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন ফতুল্লা অঞ্চলের নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীরা। শনিবার (১২ অক্টোবর) পরিদর্শনকালে মণ্ডপ গুলোর দায়িত্বে থাকা প্রশাসনিক কর্মকর্তা এবং পূজা কমিটির সাথে তারা সৌজন্য সাক্ষাত করে এবং যেকোনো পরিস্থিতিতে পাশে থাকার প্রতিশ্রুতি দেন।


এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন নারায়ণগঞ্জ জেলার দপ্তর সম্পাদক ছাত্র নেতা অপূর্ব রায় , ফতুল্লা থানার আহ্বায়ক রাতুল দেওয়ান এবং ফতুল্লা থানার সংগঠক স্বপ্নীল শোভন, মোস্তাফিজুর রহমান রাফি। এদিন, বারৈভোগ শ্রী শ্রী রাধাকৃষ্ণ ,শ্রী শ্রী দূর্গা মন্দির বারৈভোগ বটতলা, এনায়েতনগর শ্রী শ্রী দূর্গা মন্দির পরিদর্শন করেন তারা।

জেলা দপ্তর সম্পাদক অপূর্ব রায় বলেন, আমরা বাংলাদেশ ছাত্র ফেডারেশন ফতুল্লা শাখা অঞ্চলের পূজা মন্ডপগুলোর সার্বিক নিরাপত্তা নিশ্চিতে সজাগ আছি৷ পূজার আজকেই শেষ দিন। আশা রাখি আগামীকাল বিগত বছরগুলোর মতো জাঁকজমকপূর্ণ ভাবে প্রতিমা বিসর্জন হবে। বাংলাদেশ সম্প্রীতির দেশ। আমরা মনে করি সম্প্রীতিই আমাদের শক্তি।

পরিদর্শন শেষে রাতুল দেওয়ান বলেন, জাতি-ধর্ম-বর্ণ-লিঙ্গ নির্বিশেষে আমরা একত্রে বসবাস করে আসছি শত শত বছর ধরে। আমরা ছাত্র ফেডারেশন মনেকরি ঐক্য ও সম্প্রীতিই আমাদের শক্তি। আমাদের ঐক্য ও সম্প্রীতি নষ্ট করতে পরাজিত শক্তি নানান অপ্রীতিকর পরিস্থিতি তৈরির চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমাদের কে ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে গনপ্রতিরোধ গড়ে তুলতে হবে। গণপ্রতিরোধে অঞ্চলের সকল ছাত্র-জনতাকে সংগঠিত হবার আহবান জানাই।

RSS
Follow by Email