শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
Led05রাজনীতি

পূজামন্ডপ পরিদর্শনে পাপন ‘আপনারা সংখ্যালঘু না, সমান অধিকার রয়েছে’

 

লাইভ নারায়ণগঞ্জ: শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মাগফুর ইসলাম পাপন ভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন। শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় নেতৃবৃন্দদের সাথে নিয়ে ১৪নং ওয়ার্ডের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে শেখ মাগফুর ইসলাম পাপন বলেন, স্বৈরাচারী আওয়ামী সরকার দেশে যে হত্যাযজ্ঞ চালিয়েছে তা দেশদ্রোহীতার সামিল। বিএনপিকে জনবিচ্ছিন্ন করতে গিয়ে তারা আজ নিজেরাই জনবিচ্ছিন্ন হয়ে গেছে। হাসিনার স্বেচ্ছাচারিতার কারণেই দেশ ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে গিয়েছিলো। এখন আস্তে আস্তে দেশ স্বাভাবিক হতে শুরু করেছে। আল্লাহ ছাড় দেন কিন্তু ছেড়ে দেন না, এটাই প্রমানিত হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপিকে হিন্দু সম্প্রদায়ের কাছে ছোট করে রাখার জন্য দেশে একটি গ্রুপ সক্রিয় রয়েছে। আমি একটি কথা স্পষ্টভাবে বলতে চাই, এখানে আপনারা কেউ সংখ্যালঘু না। বাংলাদেশে আমাদের যেমন অধিকার রয়েছে তেমনিভাবে আপনাদেরও সমান অধিকার রয়েছে। আর আপনারা যাতে আপনাদের ধর্ম সুন্দর ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারেন সেজন্য সর্বাত্মক সহযোগিতা করার জন্য আমরা এসেছি। এই পূজাটি যাতে সুষ্ঠুভাবে সম্পন্ন হয় আমরা এই কামনা করছি। নারায়ণগঞ্জে কোন সংখ্যালঘু থাকবে না, আমরা সবাই বাংলাদেশী। সবাই বাংলাদেশের নাগরিক, আমাদের সকলের অধিকার সমান।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও যুবদল নেতা শরীফুল ইসলাম সজীব, মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও যুবদল নেতা জামাল হোসেন জয়, যুবদল নেতা রুবেল হোসেন, তানভীর হোসেন, বাপ্পি সাহা, সুমন ঘোষ, সানি সাহা, আকাশ, শাহীন, সজীব, নিবির, ফরহাদ, শ্রাবণ প্রমুখ।

RSS
Follow by Email