বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
Led04রাজনীতি

লগি-বৈঠা নিয়ে হত্যার নির্দেশ দাতাদের বিচার করতে হবে: মাও. আবদুল জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: মহানগরী জামায়াতের আমীর মাওলানা মুহাম্মদ আবদুল জব্বার বলেন, এই সিদ্ধিরগঞ্জ এলাকার চিটাগাং রোডে শহীদ আব্দুল্লাহ আল ফয়সাল কে কিভাবে প্রকাশ্য দিবালোকে লগি- বৈঠার তান্ডব চালিয়ে খুন করা হয়েছিল আপনারা তার জ্বলন্ত স্বাক্ষী। আমরা সরকারের কাছে দাবি জানাচ্ছি, যারা লগি- বৈঠা নিয়ে মানুষ হত্যার নির্দেশ দাতা এবং যারা খুনী প্রত্যেকের বিচার অতি দ্রুত কার্যকর করতে হবে। আর কোন খুনী যেনো কোন মায়ের বুক খালি করার দু:সাহস দেখাতে না পারে তা নিশ্চিত করতে হবে। ঢাকা সহ সারা দেশে যে নারকীয় হত্যাযজ্ঞ সংঘটিত করা হয়েছিল, শত শত মিডিয়ায় তা সরাসরি লাইভ প্রচার হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, ২০০৬ সালে ২৮ অক্টোবর লগি-বৈঠার নৃশংস হত্যাকান্ড ঘটিয়ে, লাশের উপর দাঁড়িয়ে তাণ্ডব চালিয়ে, এদেশের মানুষের রক্তের বন্যার মধ্য দিয়ে নীল নকশা সাজিয়ে অবৈধভাবে ক্ষমতায় বসেছিল স্বৈরাচারী ফ্যাসিস্ট খুনি হাসিনার সরকার । দীর্ঘ ১৬ বছর এই ফ্যাসিস্ট সরকার জনগণের ইচ্ছার বিরুদ্ধে অবৈধ ভাবে জনগণের উপরে বসে থেকে দেশকে নরকে পরিণত করেছে। ৫ আগষ্টের আগে যদি কোন প্রোগ্রামের অনুমিত চাইতাম তখন প্রশাসন আমাদের বলতেন যে উপরের নির্দেশ অনুমতি দেওয়া যাবে না। তখন আল্লাহ তায়ালার দরবারের ফরিয়াদ করে বলতাম, হে আল্লাহ এই উপরের চাইতেও তো উপর আছে। আজকে ৫ আগষ্ট নতুন করে আমাদের হৃদয়ের মধ্যে এ বিশ্বাস আরো মজবুত হয়েছে যে, এই দুনিয়ার শক্তি কোন শক্তি নয়। বরং আল্লাহ তায়ালার শক্তিই সবচেয়ে বড় শক্তি।

সিদ্ধিরগঞ্জ ১ নং ওয়ার্ড জামায়াতের উদ্যোগে আয়োজিত সমাবেশে আরও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারি মুহাম্মদ জামাল হোসাইন, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানার আমীর আলহাজ্ব কফিল আহমাদ, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানা আমীর মাহাবুব আলম, থানা সেক্রেটারি হাবিবুর রহমান, উত্তর থানা সেক্রেটারি সাইদুল হক, দক্ষিণ থানা সেক্রেটারি আবদুল গফুর। আরো উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা কর্ম পরিষদের সদস্য মাওলানা ইকবাল হোসাইন, মোহাম্মদ আলী, ডাঃ সাঈদ হোসেন, অধ্যাপক আবুল বাশার, মনির হোসেন হেলালী, আঃ রহিমসহ অন্যন্য জামায়াত নেতৃবৃন্দ।

RSS
Follow by Email