বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led05রাজনীতি

দুর্গোৎসবে সোনারগাঁয়ে বিভিন্ন মণ্ডপ পরিদর্শনে ছাত্র ফেডারেশন

লাইভ নারায়ণগঞ্জ: দুর্গোৎসবে সোনারগাঁয়ে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন সোনারগাঁ শাখার নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) পানাম, ঋষি পাড়া ও বারদী লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে ছাত্র ফেডারেশন‘র নেতৃবৃন্দ পরিদর্শন করেন। এ সময় সনাতন ধর্মাবলম্বীরা ছাত্রদেরকে পাশে পেয়ে আনন্দিত হন।

তারা দুর্গাপূজার সার্বিক ব্যস্থাপনার খোঁজখবর নেন এবং সনাতন ধর্মাবলম্বী প্রতিনিধিদের সঙ্গে দুর্গাপূজার শুভেচ্ছা বিনিময় করেন এবং বিভেদের তৈরিতে সচেষ্ট সকল ষড়যন্ত্রকে রুখে দিতে গণপ্রতিরোধ ব্যবস্থা জোরদার করার আহবান জানান। অতিথি হিসেবে উপস্থিতি  ছিলেন নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফারহানা মুনা, সহ-সভাপতি সাইদুর রহমান ও সৌরভ সেন।

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্র ফেডারেশন সোনারগাঁয়ের আহবায়ক মোমেন হাসান প্রান্ত, যুগ্ম আহবায়ক সিহাব আহমেদ, সদস্য সচিব হাসিবা হাসনাত সামিয়া, যুগ্ম সদস্য সচিব ইকরা মনি জিনিয়া, ফয়সাল হোসেন সহ নেতৃবৃন্দ।

জেলা সভাপতি ছাত্রনেতা ফারহানা মানিক মুনা বলেন, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্য নিরাপদ ও মর্যাদার বাংলাদেশ গড়ে তোলার লড়াই চলছে৷ নারায়ণগঞ্জ সকল সময়ই জাকজমজপূর্ণভাবে ‘শারদীয় দূর্গা পূজা’ পালনের ঐতিহ্য ধারণ করে এসেছে৷ এবারও তার ব্যাতিক্রম আমরা চাইনা৷ প্রত্যেক অঞ্চলে ছাত্র-জনতার ঐক্যবদ্ধ গণপ্রতিরোধই রুখে দেবে সকল অপচেষ্টা, বজায় রাখবে সম্প্রীতি আর ঐক্যবদ্ধতা।

সোনারগাঁয়ের আহবায়ক মোমেন হাসান বলেন, আমরা সোনারগাঁও থানা ছাত্র ফেডারেশন ‘শারদীয় দুর্গাপূজা’র এই পুরো সময়ে সোনারগাঁওয়ের বিভিন্ন মন্ডপগুলোতে পরিদর্শনের পাশাপাশি নিরাপত্তা রক্ষায় অবস্থান নিয়েছি। সোনারগাঁয়ের ছাত্ররা বিভেদ তৈরির সকল ষড়যন্ত্র প্রতিহত করে নারায়ণগঞ্জের দীর্ঘদিনের শারদীয় ঐতিহ্য রক্ষায় সদা প্রস্তুত আছে।

RSS
Follow by Email