বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led03রূপগঞ্জ

রূপগঞ্জে যুবলীগ নেতা আব্দুস সাত্তার আটক

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে অভিযান চালিয়ে এক যুবলীগ নেতাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব। গ্রেপ্তার যুবলীগ নেতার নাম আব্দুস সাত্তার ওরফে এস টি সাত্তার, সে রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে উপজেলার দাউদপুর ইউনিয়নের খৈশার এলাকা থেকে তাঁদের আটক করে র‍্যাব ১-এর একটি আভিযানিক দল।

র‍্যাব-১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর আবির হোসেন গণমাধ্যমকে জানান, এস টি ছাত্তার উপজেলার খৈশার এলাকার মোস্তফা মিয়ার ছেলে। তাঁর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে এলাকায় অস্ত্র প্রদর্শন করে অন্যের জমি দখল, ইউনিয়ন পরিষদ কার্যালয়ে হামলা, অগ্নি সংযোগসহ বিভিন্ন অপকর্ম করেছেন যুবলীগনেতা ছাত্তার ও তার সহযোগীরা। তাঁর বিরুদ্ধে অস্ত্র, চাঁদাবাজি, হত্যাচেষ্টা, ইউনিয়ন পরিষদে হামলা, অগ্নিসংযোগসহ বিভিন্ন অভিযোগে অন্তত ১২টি মামলা রয়েছে। তার সহযোগী গ্রেপ্তার আলামিনের বিরুদ্ধে রয়েছে চারটি মামলা।

তিনি জানান, সরকার পরিবর্তনের পর থেকে এস টি সাত্তার ও তাঁর সহযোগী আলামিন আত্মগোপনে ছিলেন। দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত হয়ে খৈশার এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয়। পরে তাদের রূপগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলেও জানায় র‍্যাব।

RSS
Follow by Email