বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led02রাজনীতি

একসাথে মিলে কাজ করলে দেশ হাজার বছর এগিয়ে যাবে: রনি

লাইভ নারায়ণগঞ্জ: জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি বলেছেন, একসময় আপনারা সাহস করে কিছু বলতে পারতেন না। আপনারা একটি শ্রেণীর কাছে জিম্মি ছিলেন। তাদের কারণে আপনারা নিজের কষ্টের কথা কাউকে বলতে পারেন নি। আমরা নারায়ণগঞ্জে মিলেমিশে বাস করবো। আমাদের মধ্যে কোন ভেদাভেদ থাকবে না। আমরা সবাই এক সাথে কাধে কাধ মিলিয়ে জীবনযাপন করবো। বিপদে-আপদে একে অপরের পাশে এসে দাঁড়াবো। সুখ-দুঃখ ভাগাভাগি করে নিব। তাদের কারণে বাংলাদেশ ১০০ বছর পিছিয়ে গেছে। আমরা একসাথে মিলে কাজ করলে দেশ হাজার বছর এগিয়ে যাবে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ফতুল্লার বাড়ইভোগে দুর্গোৎসবের এক অনুষ্ঠানে একথা বলেন তিনি।

অনুষ্ঠানে মশিউর রহমান রনি বলেন, দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে বর্তমান পরিস্থিতিতে আমরা মানুষের পাশে থাকছি, মানুষের উপকারের করার চেষ্টায় আছি। কেউ যাতে বলতে না পারে, আমরা আওয়ামী লীগের মতো আচরণ করেছি। কেউ যাতে আমাদের উপর আঙ্গুল তুলে না দেখাতে পারে, আমরা কোন সাধারণ মানুষের উপর নির্যাতন চালিয়েছি। আমি বিশ্বাস করি, আমাদের দ্বারা কোন প্রকার অপকর্ম হয় নি, কোন অস্থিরতা সৃষ্টি হয় নাই। আমরা সকলে রাত দিন চব্বিশ ঘন্টা পরিশ্রম করেছি। শুধু আপনারা যাতে শান্তিতে থাকতে পারেন, সেই জন্য আমরা পরিশ্রম করছি। দীর্ঘ সতের বছর তারা আপনাদের যেভাবে জিম্মি করে রেখেছিল, সেই বন্দী দশা থেকে আপনারা বের হতে পারেন আমরা চেষ্টা করছি। এখন আপনারা উন্মুক্ত। আপনাদের এখন স্বাধীনতা রয়েছে।

তিনি বলেন, যদি আপনাদের কেউ হুমকি দেয়, ভয় পাবেন না। যে হুমকি দেয় সে বাংলাদেশের নাগরিক না। বাংলাদেশের বাইরে থেকে এসে তারা বিশৃঙ্খলা করার চেষ্টা চালাচ্ছে। সেটা আমরা হতে দিব না। দেশ নায়ক তারেক রহমান যে নির্দেশ দিয়েছেন, সেই নির্দেশ আমরা অক্ষরে অক্ষরে পালন করবো। আমিসহ সকল নেতৃবৃন্দ প্রতিশ্রুতি দিচ্ছি, আপনাদের যেকোন বিপদে আমাদের পাশে পাবেন।

RSS
Follow by Email