বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led03জেলাজুড়ে

না.গঞ্জে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজট

লাইভ নারায়ণগঞ্জ: দুর্গাপূজা উপলক্ষে টানা চারদিনের ছুটি পেয়েছে নারায়ণগঞ্জবাসী। এতে করে অনেকেই বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এতে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে বেড়েছে যানবাহন ও যাত্রীর চাপ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) ভোর থেকে মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল থেকে শুরু হওয়া যানজট বেলা ১১ টার দিকে কমলেও। দুপুর থেকে ফের যানবহনের চাপে যানজট বাঁধে। মহাসড়কের শিমরাইল মোড় থেকে বন্দরের লাঙ্গলবন্দ এলাকা পর্যন্ত চট্টগ্রামমুখী লেনে প্রায় ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট দেখা যায়। বাকি অংশে তীব্র যানজট না থাকলেও যানবাহন ধীরগতিতে চলাচল করে। তবে মহাসড়কের ঢাকামুখী লেনে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহিদ মোর্শেদ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, টানা ছুটিকে কেন্দ্র করে মহাসড়কে যানবাহনের চাপ বেড়েছে।। এরই সাথে মহাসড়কের লাঙ্গলবন্দ এলাকায় খানাখন্দের কারণে যানবাহনগুলো চলাচল ধীর হয়েছে। সকালে যানজটের চাপ ছিল, যা বেলা ১১টার মধ্যে কমে যায়। তবে দুপুর থেকে যানবাহনের চাপ বেড়ে যায়। বর্তমানে ধীর গতিতে মহাসড়কে যান চলাচল করছে। আমরা যানজট নিয়ন্ত্রনে বিভিন্ন পয়েন্ট পুলিশ পাঠিয়েছি। আশা করছি, খুব শিগগিরই যান চলাচল স্বাভাবিক হয়ে আসবে।

RSS
Follow by Email