বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
রাজনীতি

সিদ্ধিরগঞ্জে মিরাজ হত্যাচেষ্টা মামলায় শামীম ওসমানসহ আসামী ৩৩৩

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালীন সময়ে সিদ্ধিরগঞ্জে মো. মিরাজকে হত্যাচেষ্টা ঘটনায় সাবেক এমপি একে এম শামীম ওসমানসহ ৩৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) দুপুরে আহত মিরাজের মা মোসাঃ মিলন বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলা অজ্ঞাত আরও ৩০০ জনকে আসামি করা হয়েছে। বিষয়টি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আল মামুন।

মামলায় উল্লেখযোগ্য আসামিরা হলেন, শামীম ওসমানের ছেলে অয়ন ওসমান, ভাতিজা আজমেরী ওসমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, এনসিসি ৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শাহজালাল বাদল, ৪নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর নুরুদ্দিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলগের প্রচারসম্পাদক তাজিম বাবু।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ২০ জুলাই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ডাচ্ বাংলা ব্যাংকের সামনে এবং চিটাগাংরোড অংশে মো. মিরাজ আন্দোলনে যুক্ত হয়। আন্দোলন দমাতে শামীম ওসমানের নির্দেশনায় এজাহারে উল্লেখিত আসামিগণ ও অজ্ঞাতরা ছাত্র-জনতার উপর গুলিবর্ষণ করলে মিরাজ গুলিবিদ্ধ হন। পরবর্তীতে তাদের চিকিৎসার জন্যে হাসপাতালে ভর্তি করানো হলে ভুক্তভোগী মিরাজের পেট ফুটো করে গুলি বের করা হয়েছে।

RSS
Follow by Email