বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
Led03রাজনীতিসদর

একজন খোরশেদ কমিশনার জন্ম নিতে অনেক দিন লাগে: এসপি প্রত্যুষ কুমার

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে আইডল বলে মনে করেন পুলিশ সুপার প্রত্যুষ কুমার মজুমদার। তিনি বলেছেন, এখানে (নারায়ণগঞ্জে) খোরশেদ কমিশনারের মতো মানুষ আছেন। যিনি মানবতার একটা প্রকৃষ্ট উদাহরণ। যে মানুষ করোনার সময় নিজের জীবন বাঁজি রাখছে, তাকে আমি আমার আইডল মনে করি। উনার সাথে যখন দেখা হয়, আমি তাকে বলেছি আমি আপনাকে আইডল মনে করি।

বুধবার (৯ অক্টোবর) নগরীর চাষাড়ায় রবিদাসপাড়ায় শারদীয় দূর্গা পূজার অনুষ্ঠানে একথা বলেন তিনি।

অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, উনি আমাকে পুলিশ ক্লিয়ারেন্স এর জন্য অনুরোধ করেছিলেন। তার বিরুদ্ধে ৭৮ টা মামলা ছিল। আমি আইজিপি স্যারের সাথে কথা বলে তাকে পুলিশ ক্লিয়ারেন্স দিয়েছি। একজন খোরশেদ কমিশনার সমাজে জন্ম নিতে অনেক দিন লাগে। আমি তাকে মন থেকে শ্রদ্ধা করি।

তিনি আরও বলেন, ঈশ্বর আমাদের সবার। ঈশ্বর কখনও ভাগ করা যায় না। যে গরীব সে ঈশ্বরকে ডাকে, যে ধনী সেও ঈশ্বরকে ডাকে। আর ঈশ্বরের রূপ একটাই। ঈশ্বরকে দামী পোশক দিয়ে খুব আয়োজন করে ডাকলে ঈশ্বর সন্তুষ্ট হোন, কম আয়োজনে কম দামী পোশাক দিয়ে ডাকলে ঈশ্বর সন্তুষ্ট হোন না এমনটি নয়। আসলে জীবনের ভিতরে জীবের মানবিকতার ভিতরে ঈশ্বর লুকানো। মা দূর্গার পূজাতেও যখন প্রতিমা গড়ানো হয়, থখন প্রতিটা কোণায় মাটি লাগে। এর কারণ, মার প্রতিমাতে সবারই অবদান আছে, শুধু ধনীদের অবদান না।

RSS
Follow by Email