মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
Led03রাজনীতি

ফতুল্লা জলাবদ্ধতা: ‘তারা শুধু পানিতে নেমে ফটোশেসন করেছে’ রিয়াদ চৌধুরী

লাইভ নারায়ণগঞ্জ: জলাবদ্ধতা ফতুল্লা বাসীর অন্যতম সমস্যা। বর্ষা আসলেই সামান্য বা অতি বৃষ্টিতে ডুবে যায় ফতুল্লার অধিকাংশঞ্চল। জলাবদ্ধতা নিরসনে এবার স্থানীয় বাসীদের সাথে আলোচনায় বসেছে ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধূরী। সোমবার (৭ অক্টোবর) বিকেলে ফতুল্লা চৌধুরী বাড়ী এলাকায় ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় স্থানীয়বাসী তাদের দীর্ঘদিনের জলাবদ্বতার সমস্যার কথা তুলে ধরে সমাধান করার অনুরোধ করেন।

স্থানীয়বাসীদের উদ্দেশ্যে রিয়াদ মোহাম্মদ চৌধূরী বলেন,অতিতে যারা ক্ষমতায় ছিলেন তাদের স্বদিচ্ছা থাকলে এতোদিনে হয়তো জলাবদ্ধতার মতো দূর্বিসহ সমস্যা সমাধান হয়ে যেতো। তারা সেটা করেনি। তারা (শামীম ওসমান) শুধু পানিতে নেমে ফটোশেসন করেছেন। এলাকাবাসী এই সমস্যা সমাধানে অনেক দৌড়ঝাপ করেছেন,তাদের নিকট বার বার গিয়েছেন কিন্ত সমাধান করার শুধুমাত্র আশ্বাস দিয়েছেন। তবে সমাধান করে দেয়নি। এ সময় তিনি সমাধান করার বিষয়ে বলেন,আমি আপনাদের নিয়ে জেলা প্রশাসক,উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ সরকারের উচ্চ মহলে যাবো। জলাবদ্ধতা দূর করার জন্য এবং সমাধানে আমি অতিতেও যেমন ছিলাম এখনো আছি এবং ভবিষ্যতে ও থাকবো য ইনশ আল্লাহ।

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আউয়াল,পৌষাপুকুর পাড় পাঞ্চায়েত কমিটির উপদেস্টা মোহাম্মদ রশীদ, সভাপতি মোসলেম উদ্দিন মুসা, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান আজাদ, ব্যবসায়ী মোঃ সাইদুল,ইউপি সদস্য মাঈনুদ্দিন মিয়া, পৌষাপুকুর পাড় মসজিদ কমিটির সহ-সভাপতি হবুল মিয়া,আব্দুল কাদির, স্থানীয় মুরুব্বি জাহাঙ্গির মিয়া, তরুন ব্যবসায়ী জনি, মোঃ আসলাম,বিএনপি নেতা মান্নান, শামীম হোসেন সহ লালপুর,পৌষাপুকুর পাড়, গাবতলী,ইসদাইর,টাগারপাড়ের বাসীন্দারা।

ইতিমধ্যেই রিয়াদ মোহাম্মদ চৌধূরী জলাবদ্ধতা নিরসনে বিকল হয়ে থাকা জেনারেটর পাম্প চালু করে দিয়েছে। সেক্ষেত্রে জেনারেটর পাম্প সংস্কার সহ পাম্প পরিচালনাকারীর বকেয়া বেতন নিজ অর্থায়নে পরিশোধ করে তা সচল করে দিয়েছে।

RSS
Follow by Email