সোমবার, অক্টোবর ৭, ২০২৪
Dis_leadLed02ফতুল্লা

৫০ বছরের নারীকে বিয়ের দাবিতে ২৬ বছরের যুবকের অনশন, অতঃপর…

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: দুই ছেলে ও এক কণ্যা সন্তানকে নিয়ে ফতুল্লায় বসবাস করেন এক নারী (৫০)। সাত বছর আগে রং নাম্বারে পরিচয় থেকে কথা বলা শুরু করেন এক যুবক (২৬)এর সাথে। কথা বলার এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয় তাদের মধ্যে। চলতি বছরের ওই যুবকের সাথে পালিয়ে গিয়ে গাজীপুরে থাকেন ৩ সন্তানের জননী। সেখান থেকে মাস খানেক পর ফের নারায়ণগঞ্জে পালিয়ে সন্তানদের কাছে ফিরে আসেন তিনি। তবে ঠিক দুইদিন পরই রং নাম্বারে পরিচিত প্রেমিক অসৎ উদ্দেশ্যে নারায়ণগঞ্জে ওই নারীর বাড়িতে আসেন। নারীকে কু-প্রস্তাব দিলে নারী সে প্রস্তাবে রাজী হয়নি। এতে যুবক কাশির ঔষধের সিরাপকে বিষ বলে নারীর বাড়িতে বিয়ের দাবিতে অনশন করেন। পরে ঘাবড়ে গিয়ে উপায়ন্তর না পেয়ে জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে পুলিশ আনে।

রবিবার (৬ অক্টোবর) ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের একটি এলাকায় ওই ঘনটা ঘটে। ঘটনার বিষয়ে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) শরিফুল ইসলাম।

অনশনকারী যুবক শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার বাসিন্দা। মধ্যবয়সী ওই নারী একই এলাকার স্থানীয়। (কোন অভিযোগ না থাকায় নারী এবং যুবকের নাম, প্রতিবেদনে প্রকাশ করা হয়নি)

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন খালাসী জানায়, আমরা জরুরী সেবা ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে জানতে পারি এক নারীর সাথে রং নাম্বার থেকে কথা হয় যুবকের সাথে। তাদের মধ্যে এক পর্যায়ে প্রেমের সম্পর্ক তৈরী হয়। মধ্যে বয়সী ওই নারীকে যুবক অনৈতিক সম্পর্ক করার জন্য বলে কিন্তু নারী রাজি হয়নি। এতে করে ওই নারীর সাথে যুবককে যদি শারীরিক সম্পর্ক করতে না দেয়, তাহলে সে যুবক বিষ পান করবে বলেন। পরে বাজার থেকে কাশির সিরাপ এনে বিষ বলে চালিয়ে, ওই নারীর বাড়িতে অনশন করা শুরু করে।

তিনি আরও বলেন, নারী ঘাবড়ে গিয়ে পুলিশকে জানায়। পরে আমরা স্থানীয় মেম্বার ও সাংবাদিকদের উপস্থিতিতে যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করে জানতে পারি তার অসৎ উদ্দেশ্য। কিন্তু নারীর কোন অভিযোগ না থাকায় যুবকের থেকে মুচলেকা নেই যে, সে আর কখনো নারীকে ডিস্ট্রাব করবে না ও নারীর বাসায় কখনো আসবে না। পরবর্তীতে যুবকে ছেড়ে দেই।

RSS
Follow by Email