শুক্রবার, অক্টোবর ৪, ২০২৪
Led03রাজনীতিসিদ্ধিরগঞ্জ

শামীম ওসমানকে আসামী করে সিদ্ধিগঞ্জে হত্যা চেষ্টা মামলা

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার ওপর হামলা ও গুলিতে আহত হওয়ার ঘটনায় সাবেক এমপি শামীম ওসমানসহ ১৪৭ জনের নাম উল্লেখ করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার মো. ফজলে রাব্বি নামে এক যুবক বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় হত্যা চেষ্টার অভিযোগ এনে ওই মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) লাইভ নারায়ণগঞ্জকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আল মামুন ।

মামলায় অভিযোগে উল্লেখ করেন, ৪ আগষ্ট সিদ্ধিগঞ্জে জালকুড়ি ফজর আলী মার্কেট এলাকায় বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র জনতার সাথে তিনিও অংশগ্রহণ করেন। আসামীরা অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র, পিস্তল, রিভলবার, সেমি অটোমেটিক মেশিনগান, শটগান, রামদা, চাপাতি, হকিষ্টিক, চাইনিজ কুড়াল, তলোয়ার ও ককটেল বোমা সহ সজ্জিত হইয়া আমাদেরকে হত্যার উদ্দেশ্যে অনবরত গুলি বর্ষন করতে থাকে ছাত্র-জনতার সুষ্ঠু ও ন্যায়সঙ্গত দাবী থেকে বিতাড়িত করার জন্য। এ-সময় ২নং আসামী অয়ন ওসমান এর হাতে থাকা আগ্নেয়াস্ত্র থেকে ছোঁড়া গুলিতে বাদীর বাম পায়ে গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

RSS
Follow by Email