বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০২৪
রাজনীতি

নতুন বাংলাদেশে কোন চাঁদাবাজ-লুণ্ঠনকারীদের স্থান নেই: মাও. আবদুল জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দের সাথে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ অক্টোবর) চাষাড়ায় এক রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়।

সভায় উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে মহানগরী জামায়াতে ইসলামী আমীর মাওলানা আবদুল জব্বার বলেন, ৫ আগষ্টের বিপ্লবের পর যে বাংলাদেশ পেয়েছি এখানে কোন চাঁদাবাজ লুণ্ঠনকারীদের স্থান নেই। ব্যক্তিগত আক্রোশে মামলা হামলা দিয়ে কাউকে হয়রানি করে রাম রাজত্ব কায়েম করবেন দেশের ছাত্র-জনতা আর তা হতে দিবে না।

তিনি আরও বলেন, অতীতে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য এখানে ধর্মীয় সম্প্রীতি নষ্টের চক্রান্ত হয়েছে, বাংলাদেশ জামায়াতে ইসলামী কে আপনাদের কাছে আসতে দেওয়া হয়নি।

এ মতবিনিময় সভায় মহানগরী সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য মাওলানা মঈনুউদ্দিন আহমাদ, জেলা সেক্রেটারী জাকির হোসাইন, সহকারী সেক্রেটারি জামাল হোসাইন, মহানগরী কর্ম পরিষদ সদস্য হাফেজ নাসির উদ্দিন, হাফেজ আবদুল মোমিন, সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও শহরের বিভিন্ন থানা আমীর প্রমূখ।

শান্তি শৃঙ্খলার প্রতীক বাংলাদেশ জামায়াতে ইসলামীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর কুমার – বলেন, এমন একটি দেশ আমরা চেয়েছিলাম সৃষ্টিকর্তা তাই দিয়েছে। আজকের এই আয়োজন আমাদের মন কেড়ে নিয়েছেন আপনারা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক শিপন সরকার, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদীপ কুমার দাস, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান কল্যাণ ফ্রন্ট সদস্য সচিব জয় রাজ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর কুমার সাহা, মহানগরী পূজা উদযাপন কমিটির সভাপতি বিঞ্চুপদ সাহা,সাধারন সম্পাদক সুশীল দাস, সাংবাদিক তাপস সাহা,সাংবাদিক উত্তম কুমার সহ আরো অনেকে।

RSS
Follow by Email