বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০২৪
Led05অর্থনীতিগণমাধ্যমসোশ্যাল মিডিয়া

অ্যাওয়ার্ড পাওয়ায় সাংবাদিক সবুজকে মোহাম্মদ হাতেম’র অভিনন্দন

লাইভ নারায়ণগঞ্জ: দৈনিক নয়াদিগন্ত ও দৈনিক ইয়াদের ফটো সাংবাদিক নারায়ণগঞ্জের সন্তান মনিরুল ইসলাম সবুজ, সেরা ফটোসাংবাদিকতার পদে এশিয়ান প্রফেশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পেয়ে সৌজন্য সাক্ষাত করেছেন, বিকেএমইএ’র সভাপতি ও নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ হাতেম’র সাথে। সাক্ষাতে সবুজকে অভিনন্দন জানান তিনি।

বুধবার (২ অক্টোবর) বিকেএমইএ’র নারায়ণগঞ্জ কার্যলয়ে ওই শুভেচ্ছা বিনিময় করেন তাঁরা।

সৌজন্য সাক্ষাতে বিকেএমইএ’র সভাপতি ও নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ হাতেম,ফটো সাংবাদিক নারায়ণগঞ্জের সন্তান মনিরুল ইসলাম সবুজকে অভিনন্দন ও শুভেচ্ছা জানায়। তিনি জানান, এশিয়ান প্রফেশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড পাওয়া নারায়ণগঞ্জ নয় শুধু, বাংলাদেশের জন্য গর্ববোধের জায়গা।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি হাজী হাবিবুর রহমান শ্যামল ও সাবেক জয়েন্ট সেক্রেটারী মুক্তার হোসেনসহ নেতৃবৃন্দ।

এর আগে, ১৮ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডু লালিতপুরে অবস্থিত হোটেল হিমালয়াতে সিজন মিডিয়ার আয়োজনে এশিয়ার ১০ টি দেশের মোট ১৪ জনকে বিভিন্ন ক্যাটাগরিতে এশিয়ান প্রফেশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এর মধ্যে পদক প্রাপ্ত ফটোসাংবাদিক সবুজ হলেন সেরা ফটোসাংবাদিকতার পদকে ভূষিত হয়েছেন। নেপালের সংসদের মাননীয় স্পিকার নারায়ণ প্রসাদ দাহাল এ পদক সবুজের হাতে তুলে দেন।

RSS
Follow by Email