বুধবার, অক্টোবর ২, ২০২৪
Led02ফতুল্লা

ব্যবসায়ীকে অপহরণ, ফতুল্লায় সাবেক ডিবি প্রধান হারুন সহ ১১ জনের নামে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: ব্যবসায়ীকে অপহরণ ও চাঁদাবাজির অভিযোগে সাবেক ডিবি প্রধান হারুন অর রশিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) ব্যবসায়ী শাহ আলম বাদী হয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলার আবেদন করেন। পরবর্তীতে আদলত মামলাটি ফতুল্লা থানায় দায়েরের নির্দেশ দেয়।

মামলায় সাবেক ডিবি প্রধান হারুন অর রশিদ সহ ১১ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে। সেই সাথে ৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) শরীফুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে এ তথ্যটি নিশ্চিত করেছেন।

সাবেক ডিবি প্রধান হারুন অর রশিদ ছাড়াও মামলায় অন্যান্য আসামিরা হলেন, শ্রমিকলীগ নেতা কাউসার আহমেদ পলাশ, মো. মোকারম, শাহাদৎ হোসেন সেন্টু, আবুল হোসেন, ফিরোজ, আনোয়ার হোসেন, সাইদ, নজরুল, শামসুল ইসলাম শামসু, হালিম খান।

ফতুল্লা থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) শরীফুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, সাবেক ডিবি প্রধান হারুন অর রশিদসহ ১১ জনের নামে চাঁদাবাজি ও অপহরণের মামলা করা হয়েছে। যার মামলা নং- ৪৭৭/২৪। মামলাটির রজুকরণ প্রক্রিয়াধীন।

মামলায় বাদী শাহ আলম অভিযোগ করেন, ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর ব্যাবসায়িক কাজে যাওয়ার সময় বাদীকে জোর পূর্বক নগদ বিশ লাখ টাকাসহ জরুরি কাগজপত্র ছিনিয়ে নেয় অভিযুক্তরা। এসময় তাকে অপহরণ করে আলীগঞ্জে মোকারিমের অফিসে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে মারধর করা হয় এবং অলিখিত চেকের পাতা ও স্ট্যাম্পে সই নিয়ে নেয়।

RSS
Follow by Email