মঙ্গলবার, অক্টোবর ১, ২০২৪
রাজনীতি

কোথাও যেন কোন সাম্প্রদায়িক হামলায় ঘটনা না ঘটে: টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কথা বলতে গিয়ে হামলার শিকার হয়েছি। আমাকে হত্যার চেষ্টা করা হয়েছে। আমি আবারও বলছি। আপনাদের পূজা নির্বিঘ্নে করতে যদি আমাদের জীবনও দিতে হয়। সেটার বিনিময়ে হলেও আপনাদের পূজা করবেন। আপনারা ভয় পাবেন না, কারও কথায় কান দিবেন না। ওসমান পরিবারের সন্ত্রাসীরা এখনও শহরে লুকিয়ে আছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকেলে গলাচিপাস্থ রামকানাই জিউর মন্দিরে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন দূর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের সাথে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর বিএনপির মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, গত পাঁচ আগষ্ট যেসকল ছাত্র জনতার রক্তের ওপর দিয়ে এ দেশ দ্বিতীয়বার স্বাধীন হল আমি তাদের রুহের মাগফেরাত কামনা করছি। তাদের জন্য প্রার্থনা করবেন আপনারা এই আহ্বান জানাচ্ছি।

তিনি বলেন, জিয়াউর রহমান ছিলেন দেশপ্রেমিক। তিনি হিন্দু মুসলমান, বৌদ্ধ, খ্রিস্টান সকলকে ভালবাসতেন। তার সন্তান দেশনায়ক তারেক রহমান পাঁচ তারিখের পর আমাদের নির্দেশনা দিয়েছেন। কোথাও যেন কোন সাম্প্রদায়িক হামলায় ঘটনা না ঘটে। আমরা তার নির্দেশমত হিন্দুদের মন্দির ও বাড়িঘর পাহাড়া দিয়েছি।

সভায় জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা শংকর কুমার দে’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন, বিএনপির কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, বিশিষ্ট ব্যবসায়ী প্রবীর কুমার সাহা প্রমুখ।

RSS
Follow by Email