মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০২৪
জেলাজুড়েবন্দর

বন্দরে বিআইডব্লিউটিসিতে এমপ্লয়ীজ ইউনিয়ের মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বিআইডব্লিউটিসি ডক ইয়ার্ডের এমপ্লয়ীজ ইউনিয়ন সমবায় সমিতির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ইস্পাহানী ডক ইয়ার্ড মিলাতায়নে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিসির কর্মকর্তা ও কর্মচারী এমপ্লয়ীজ ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলাউদ্দিন আহম্মেদ। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, স্বৈরাচার সরকার চলে গেলেও তার দোসররা এখনও বিভিন্ন সরকারী দপ্তরে বসে রাষ্টিয় সম্পদ বিনষ্টে চক্রান্ত করে বেড়াচ্ছে। ভকইয়ার্ড শিল্প ধ্বংসের দ্বারপ্রান্তে। ব্যপক লুটপাট হয়েছে। একটি ছাত্র আন্দোলনের অভ্যুথ্বানের মধ্য দিয়ে স্বৈরাচারের পতন হওয়ার পর আমাদের মধ্যে সস্তি ফিরে এসেছে। আমরা এই ডকইয়ার্ড শিল্পকে একটি সম্ভাবনাময় প্রতিষ্ঠানে রুপান্তরিত করতে সকল শ্রমিক নিয়ে সহযোগিতা করব।

এমপ্লয়ীজ ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মো, আনোয়ার হোসেন এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আসাদ, যুগ্ম সম্পাদক আতিকুর রহমান সোহেল, যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান মনির,সাংগঠনিক সম্পাদক হোসেন,ক্রীড়া সম্পাদক উকিল উদ্দিন, সহ-সভাপতি কেন্দ্রীয় কমিটির জাহাঙ্গীর হোসেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মিয়া, নারায়ণগঞ্জ জেলা বিএনপির নেতা সোবহান প্রমুখ।

RSS
Follow by Email