সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
Led02রূপগঞ্জ

রূপগঞ্জে তিন যুবককে আটক করেছে র‌্যাব, দাবি ‘পেশাদার মাদক ব্যবসায়ী’

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে তিন যুবককে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাকি আটককৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে রূপগঞ্জ মোড়াপাড়া মঠেরঘাট এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক কর হয়। এ সময় তাদের কাছ ৯৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, রূপগঞ্জ উপজেলার বড়ালোপাড়াগাঁ এলাকার মো. আব্দুল হালিমের ছেলে মো. জাহিদ (২৭), মোড়াপাড়া মাসিমপুর এলাকার মো. দেলোয়ার হোসেনের ছেলে মো. শাকিল (২১) ও বড়ালোপাড়াগাঁ এলাকার মো. আফতাব উদ্দিনের ছেলে সিএনজি ড্রাইভার মো. উজ্জল মিয়া (২৫)।

র‌্যাব ১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, সোমবার দিবাগত রাতে রূপগঞ্জ মোড়াপাড়া মঠেরঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়।পরে ৯৯ বোতল ফেনসিডিলসহ ৩ জন ব্যক্তিকে হাতে নাতে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা জানায় যে, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন যাবৎ ফেন্সিডিল বাংলাদেশের সীমান্তবর্তী এলাকা হতে কম মূল্যে ক্রয় করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যহত থাকবে। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email