সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে মন্দির কমিটির সাথে ১০নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা

লাইভ নারায়ণগঞ্জ: আসন্ন দূর্গাপূজা নির্বিঘ্নভাবে উদযাপন করার লক্ষে ১০নং ওয়ার্ডের সকল মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ড বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । শনিবার (২২ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের গোদনাইল উচ্চ বিদ্যালয় প্রঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় ১০নং ওয়ার্ড বিএনপির সভাপতি আনিস সিকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামাল উদ্দিন প্রধানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১০নং ওয়ার্ড বিএনপির সহ—সভাপতি মফিজুল ইসলাম, বিএনপি নেতা আব্দুর রাজ্জাক, ১০নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, দপ্তর সম্পাদক জসিম উদ্দিন, তাতীদল নেতা মীর আলমগীর হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সহ—সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শিশির ঘোষ অমর, মাধব বাবু, রতন, বকুল বিশ্বাস, বলাই রায়, পবিত্র মাস্টার, জনি দাস, দুলাল, দিপক কুমার দে ও খোকন প্রমূখ।

এসময় সভাপতির বক্তব্য আনিস সিকদার বলেন, আপনারা নির্ভয়ে দূর্গাপূজা পালন করবেন। ধর্ম যার যার নিরাপত্তা পাবার অধিকার সবার। এই বাংলাদেশে আমাদের সবার প্রতিটি নাগরিক সকলক্ষেত্রে সমান অধিকার ভোগ করবে,এটাই বিএনপির নিতী। আগামী মাসেই আপনাদের সবচেয়ে বড় ধমীর্য় অনুষ্ঠান দূর্গাপূজা, এই উপলক্ষে আমি আপনাদের আগাম শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরো বলেন, আপনারা দূর্গাউৎসব পালন করবেন নির্ভয়ে,নিশচিন্তে, নিরাপদে, এই স্বাধীন বাংলাদেশে সংখ্যালঘু বা সংখ্যাগুরু এসব নিয়ে চিন্তা করার দরকার নাই, আমরা সবাই বাংলাদেশি।

RSS
Follow by Email