সোমবার, সেপ্টেম্বর ২৩, ২০২৪
Led03জেলাজুড়েসোনারগাঁ

সোনারগাঁয়ে হাইওয়ে সড়কে নারীর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ে সড়কে ফাতেমা বেগম নামের এক পঞ্চাশোর্ধ নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২২ সেপ্টেম্বর) সকালে নিহত নারীর লাশ এশিয়ান হাইওয়ে সড়কের বস্তল এলাকা থেকে উদ্ধার করা হয়।

নিহত ফাতেমা হলেন, বেগম বন্দর উপজেলার দশদোনা গ্রামের আব্দুল করিমের স্ত্রী ও একই এলাকার সাইফুল ইসলামের মা।

নিহতের ছেলে সাইফুল ইসলাম গণমাধ্যমকে জানান, শনিবার বিকেল তিনটার দিকে তার ছোট বোন জামাই সোনারগাঁ পৌর এলাকার পুরান টিপরদী এলাকার নান্টু মিয়া নিহত ফাতেমা বেগমকে ব্যাংকে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। বিকেল ৫ টার দিকে নিহতকে ৩৩ হাজার টাকাসহ বাড়িতে পাঠিয়ে দিয়েছে বলে জানায় জামাতা। রাত ৮টায়ও বাড়িতে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করে না পেয়ে বন্দর থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরবর্তীতে সকালে বস্তল এলাকায় নিহতের লাশ পাওয়া যায়। তার মাকে শ্বাসরোধে তার বোনের জামাতা নান্টু মিয়া হত্যা করে লাশ ফেলে যায়। তার মা বিভিন্ন এনজিও প্রতিষ্ঠানের ঋণের জামিনদার ছিলেন। ঋণের টাকা মওকুফের জন্য তাকে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছি। এ বিষয়ে একটি মামলা প্রক্রিয়াধীন। তবে জামাতা হত্যা করেছে কিনা এটা তদন্ত না করে বলা যাবে না।

RSS
Follow by Email