শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led02অর্থনীতিরাজনীতি

লালিত স্বপ্নে যারা জীবন উৎসর্গ করেছেন, তাঁরা আমাদের মাঝেই বেঁচে থাকবেন: হাতেম

লাইভ নারায়ণগঞ্জ: আন্দোলনে আত্মত্যাগকারী শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম বলেছেন, এ দেশের আপামর জনসাধারণের দীর্ঘদিনের লালিত স্বপ্ন একটি বৈষম্য বিরোধী সমাজ প্রতিষ্ঠার জন্য যারা জীবন উৎসর্গ করেছেন তারা আমাদের মাঝেই বেঁচে থাকবেন। আর যারা আহত অবস্থায় চিকিৎসা নিচ্ছেন তাদের সুচিকিৎসা নিশ্চিত করতে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা উচিৎ। এ কাজে একাত্ম হতে পেরে আমরা আনন্দিত।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেএমইএ ঢাকা কার্যালয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলমসহ অন্যান্য সমন্বয়কদের হাতে আন্দোলনে আহতদের চিকিৎসায় ৫০ লাখ টাকার চেক হস্তান্তরের সময় এসব কথা বলেন তিনি।

এ সময় সমন্বয়কদের মধ্যে ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক সারজিস আলম, এ কে এইচ আখতার হোসেন এবং আরিফুল ইসলাম আদিব।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিকেএমইএ’র নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান, সাবেক সহ-সভাপতি ও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি মাসুদুজ্জামান, বিকেএমইএ’র সিনিয়র সহ-সভাপতি মনসুর আহমেদ, সহ-সভাপতি (অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, ও বিকেএমইএ’র উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

RSS
Follow by Email