শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
জেলাজুড়েবন্দরস্বাস্থ্য

মমতাময় না.গঞ্জ প্রকল্পের অগ্রগতি ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: মমতাময় নারায়ণগঞ্জ প্রকল্পের অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় বন্দরের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, নার্স ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিয়ে মাঠ পর্যায়ের কার্যক্রমের অগ্রগতি ও পর্যালোচনা বিষয়ক আলোচনা হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান। বন্দর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরাজী মোঃ মাহবুবুল আলম মঞ্জু এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সদানন্দ রায়, আয়াত এডুকেশন’র প্রকল্প পরিচালক লায়লা করিম, আবাসিক মেডিকেল অফিসার ডা. মাইনুল ইসলাম প্রমুখ।

আয়াত এডুকেশন’র আয়োজনে ‘মমতাময় নারায়ণগঞ্জ’ প্রকল্পের আওতায় আয়োজিত এই সভায় প্রকল্পের সচেতনতামূলক ও এডভোকেসি কার্যক্রমের উপর উপস্থাপনা করেন আয়াত এডুকেশন’র প্রকল্প সমন্বয়কারী সুমিত বণিক। প্রকল্পের চিকিৎসা সেবা কার্যক্রম ও হোম কেয়ার সার্ভিস সম্পর্কে উপস্থাপনা করেন বিএসএমএমইউ’র প্রজেক্ট ম্যানেজার শফিকুজ্জামান সৈকত।

RSS
Follow by Email