শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led03রাজনীতি

স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যা চেষ্টার প্রতিবাদে মানববন্ধন, ৭২ ঘন্টার আল্টিমেটাম

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিনকে জবাই করে হত্যা চেষ্টার প্রতিবাদে এবং অস্ত্র উদ্ধার সহ সন্ত্রাসীদের গ্রেফতারেরের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

ফতুল্লা থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদকারের সভাপতিত্বে ও ছাত্র বিষয়ক সম্পাদক সাগর সিদ্দিকীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুর রহমান।

মানববন্ধনে আরো বক্তব্য রাখেন- ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান বাবু, থানা শ্রমিক দলের আহ্বায়ক শাহ আলম পাটোয়ারি, সদস্য সচিব আল আমিন, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জি এম আনোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম লিটন, যুগ্ম আহ্বায়ক মামুন, জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি জুয়েল আরমান প্রমূখ।

মানববন্ধনে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান বলেন, জাকির হোসেন রবিনের রক্ত আমরা বৃথা যেতে দিবো না। যে সন্ত্রাসীরা আজ বিএনপির উপর কাপুরুষের মতো হামলা চালিয়েছেন, যারা বিএনপির নেতাকর্মীদের আহত করেছেন; তাদের বিচার অবিলম্বে করতে হবে। যারা জাকির হোসেন রবিনের উপর হামলা করেছে তাদের ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে হবে। এই ১৭বছরে যত গুম-খুন হয়েছে এগুলো বিএনপি করে নাই।

তিনি আরও বলেন৷ যেভাবে লুটপাট করে এই দেশের টাকা বিদেশে পাচার করা হয়েছে, এগুলো বিএনপি করে নাই। সুতরাং বিএনপিকে ওই আওয়ামী লীগের সাথে তুলনা করবেন না।

ফতুল্লা থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদকার বলেন, গত ১১ তারিখে আমাদের একটি শান্তিপূর্ণ মিছিলে এই শামীম ওসমানের দোষর আক্তার, সুমন ও ওলা মাসুদ নির্বিচারে গুলি চালিয়েছে। সেদিন সেখানে উপস্থিত ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিনকে হত্যার উদ্দেশ্যে তার উপর হামলা করা হয়। এর প্রতিবাদে আজ আমরা এখানে দাঁড়িয়েছি। আমি বলতে চাই, ২৬ তারিখ কি করবেন জানি না কিন্তু আগামী ২৬ বছর এই দেশে শেখ মুজিবুরের বংশধর ও আওয়ামী লীগের প্রেতাত্মারা বাংলাদেশের নেতৃত্ব দেওয়া তো দুরের কথা তারা রাজনীতি করারও অধিকার পাবে না। এই সুমন, আক্তারদের কারখানায় হামলা জনগনের ক্ষোভের বহিঃপ্রকাশ। ১৭ বছর এরা বিএনপির উপর হামলা-মামলা দিয়েছে। আমরা প্রশাসনকে ৭২ঘন্টার সময় দিলাম। অভিলম্বে এইসব চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে আমরা কঠোর কর্মসূচি দিবো।

থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু বলেন, জাকির হোসেন রবিনকে সেদিন জবাই করে হত্যা চেষ্টাকারী যুবলীগ ক্যাডার ওলা মাসুদ, আক্তার ও সুমনকে গ্রেপ্তার ও তাদের অবৈধ অস্ত্র উদ্ধার করতে হবে প্রশাসনকে।

জেলা ছাত্রদলের সাবেক সহ সভাপতি জুয়েল আরমান বলেন, সেদিন রবিনকে আল্লাহ নিজ হাতে বাঁচিয়েছেন। যুবলীগ ক্যাডার আক্তার, রবিন ও ওলা মাসুদরা ফতুল্লায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিল। তাদের অত্যাচার বিগত আমলেও চলেছে, এখনো অঅব্যাহত আছে। আমরা এই সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আহ্বান জানাই প্রশাসনের প্রতি।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আমিনুল ইসলাম লিটন বলেন, আমাদের শান্তি মিছলে শামীম ওসমানের প্রেতাত্মারা অতর্কিত হামলা চালায়। তাদের হামলায় জাকির হোসেন রবিন ভাই মারাত্মকভাবে আহত হয়েছেন। আমরা আমার ভাইয়ের রক্তের বিচার চাই।

RSS
Follow by Email