শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led02সদর

ত্বকী হত্যার ঘটনায় শীগ্রই সুষ্ঠ রিপোর্ট দিতে পারবো: র‌্যাব-১১ অধিনায়ক পাশা

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাব-১১ এর অধিনায়ক তানভীর মাহমুদ পাশা বলেছেন, ২০১৩ সালে ত্বকীকে হত্যা করা হয়। আমরা দীর্ঘদিন ধরে এর তদন্ত করছি। মাঝখানে এটির তদন্ত কিছুটা স্থবির থাকলেও আমরা এর পুনরায় এটার তদন্তের গতি পেয়েছি। এর প্রধান কারণ হচ্ছে আমরা র‌্যাব হেডকোয়াটার্স এর সহায়তা পাচ্ছি। আপনারা জানেন আমরা ৫জনকে এরেস্ট করতে সক্ষম হয়েছি। এর মধ্যে একজন ১৬৪ দারায় জবানবন্দি দিয়েছেন এবং তার জবানবন্দিতে ও তাকে জিজ্ঞাসাবাদ করে আমরা বেশকিছু তথ্য পেয়েছি।

বুধবার (১৮ সেপ্টম্বর) বেলা ১১টার দিকে র‌্যাব-১১ এর একটি টিম কলেজ রোড অবস্থিত আজমেরি ওসমানের টর্চার সেল ও ত্বকীর লাশ উদ্ধারকৃত স্থান শীতলক্ষ্যা পাড় পরিদর্শন শেষে গণমাধ্যমকে এই কথা বলেন।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, আজ আমরা এসেছি ত্বকীকে যেখানে হত্যা করা হয়, যেখানে লাশ ফেলা হয়। তদন্তের স্বার্থেই প্রতিটা জায়গা আমরা পরিদর্শন করছি। আশা করছি খুব শীগ্রই এই ঘটনায় একটি সুষ্ঠ রিপোর্ট আমরা দিতে পারবো। আমাদের সাথে আটককৃত (শিপন) একজন আছে, তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। সে আমাদের বিভিন্ন জায়গা দেখিয়ে দিচ্ছে। আমরা যতটুকু সংবাদ পেয়েছি সে এই ঘটনার সাথে সম্পৃক্ত।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এই র‌্যাব কর্মকর্তা বলেন, ওই সময়ের তদন্তকারী যারা এখানে ছিলেন, তারাতো এখন এখানে কেউ নেই। এখন এটা যেহেতু আমরা তদন্ত করছি তাই আমরা ওই বাসার আসেপাশে যারা থাকতেন, দোকানদার ও স্থানীদের কাছ থেকে আমরা তথ্য নিয়েছি। পাশাপাশি আটককৃতকে জিজ্ঞাসাবাদে আমরা যেটা জানতে পেরেছি যে কোন ঘর থেকে কোন ঘরে নিয়ে যাওয়া হয়েছিলো এই বিষয়টি আমরা মিল পেয়েছি। স্থানীয়দের সাথে তার জিজ্ঞাসাবাদের তথ্য আমরা মিল পেয়েছি।

RSS
Follow by Email