বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

দক্ষিণ জামতলা পঞ্চায়েত কমিটি গঠন

লাইভ নারায়ণগঞ্জ: এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে, পরবর্তী প্রজন্মের জন্য সুস্থ-সুন্দর পরিবেশ নিশ্চিত করার লক্ষ্য নিয়ে প্রবীণ-নবীণের সমন্বয়ে দক্ষিণ জামতলার পঞ্চায়েত কমিটি গঠিত হয়েছে। শিক্ষাবিদ কাশেম জামালকে সভাপতি ও সংগঠক কাজী জাহিদুল ইসলামকে সাধারণ সম্পাদক বহাল রেখে দুই বছরের জন্য ৫১ সদস্যের কমিটি গঠন করেছে সার্চ কমিটি।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বাদ এশা বায়তুল মালেক জামে মসজিদে অনুষ্ঠিত বৈঠকে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন পঞ্চায়েতের উপদেষ্টা আবদুস সোবহান। কমিটির তিন কার্যকরী সভাপতি সাদেকুর রহমান, মেজর (অব.) আল-আফতাব ও রাশেদুজ্জামান, দুই সহসভাপতি নুরুল আলম ও এমরান হোসেন দেওয়ান, পাঁচ যুগ্ম সাধারণ সম্পাদক আবু সাউদ মাসুদ, শহিদুল ইসলাম লিটন, মাইনুল হাসান বাপ্পী, নজরুল ইসলাম সানি ও এনামুল হক জুয়েল। কাজী আসিফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক, তরিকুল হাসান মামুনকে সহসাংগঠনিক সম্পাদক, সাইদ বিন লিয়াকত শিফাতকে অর্থ সম্পাদক, ইমাম হোসেন তুহিন ও ফুয়াদ হাসান অভিকে সহকারি অর্থ সম্পাদক, অ্যাডভোকেট ফারুক আহমেদকে আইন বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট সুলতানা নাজনীনকে মহিলা বিষয়ক সম্পাদক, শফিকুল ইসলাম মামুনকে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, আবু তাহেরকে সমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক, আব্দুর রহমান শফিককে সহসমাজকল্যাণ ও ধর্ম বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এছাড়া কার্যনির্বাহী সদস্য করা হয়েছে বীরমুক্তিযোদ্ধা খন্দকার বদিউজ্জামান, মো. ফখরুল ইসলাম স্বপন, মো. সামসুল হুদা, মো. আল একরাব বাবুল, মো. রাব্বী আল-হায়দারী জাপ্পি, নজরুল ইসলাম খোকন, একরাম হোসেন ভূঞা, মো. সোহাগ, মো. আতোয়ার রহমান আতাউর, সৈয়দ আহমেদ বিপু, মো. মাহবুবুর রহমান চঞ্চল, মো. মামুন, মো. মিজানুর রহমান হান্নান, ডা. মো. সুলতান মাহমুদ, গাজী মো. শফিকুল হক (শফিক কলিম), সুজন সেন গুপ্ত, মো. আল-আমিন, মো. সালাহউদ্দিন, কাজী সুহৃদ আহম্মেদ, বিল্লাল হোসেন, একেএম তানভীর রহমান, সাইফুল দেওয়ান, জহিরুল ইসলাম জুয়েল, গাজী ফয়সাল, জিহানুর রহমান আকাশ, মো. মোস্তফা অংকন, রিফাত উল্লাহ, মেহেদী হাসান নয়ন।

এলাকাবাসীর মধ্যে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে সৌহার্দ্য-ভ্রাতৃত্বের সম্পর্ক উন্নয়নে সেবামূলক, শিক্ষা, সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক বিভিন্ন পরিকল্পনা নেওয়া হয়েছে। এই কর্মপরিকল্পনা বাস্তবায়ন করার জন্য পঞ্চায়েত কমিটি দ্রুতই বিভিন্ন উপকমিটি গঠন করবে।

RSS
Follow by Email