শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

বলেছিলাম সে বোরখা পড়ে পালাবে, তাই হয়েছে: গিয়াসউদ্দিন

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক সংসদ সদস্য এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেছেন, স্বৈরশাসকের ছত্রচ্ছায়ায় এই গডফাদারের জন্ম হয়েছিল নারায়ণগঞ্জে। ২০০১ সালে পরাজিত হওয়ার পর বোরখা পরে সে পালিয়েছিল। আবার দেশে ফিরে পুনরায় সন্ত্রাস চাঁদাবাজি লুটপাট করেছে। বড় বড় কথা বলে বলেছিল, বিএনপি নেতাকর্মীদের মাটির নিচ থেকে তুলে এনে বিচার করবেন। তখন বলেছিলাম, সে চাপাবাজ। আবারও সে বোরখা পরে পালাবে। তাই হয়েছে, সে পালিয়েছে।

বৃহস্পতিবার (১২ সেপ্টম্বর) বিকেলে জালকুড়ি হাই স্কুল মাঠে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। ৯ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

কাউকে আইন হাতে তুলে না নেয়ার আহ্বান জানিয়ে গিয়াসউদ্দিন বলেন, স্বৈরশাসকের ছত্রচ্ছায়ায় যারা অত্যাচার জুলুম নির্যাতন লুটপাট করে সন্ত্রাস কায়েম করেছে তাদের বিচার হতে হবে। তাদেরকে শাস্তির আওতায় নিয়ে আসতে হবে। গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত সকলকে আন্দোলন করে যেতে হবে। অন্তর্বর্তী সরকার ও এই প্রশাসনকে সবরকম সহযোগিতা করতে হবে। কোনোভাবে আইনশৃঙ্খলা পরিস্থিতি নষ্ট হয় এমন কোনো কাজ করা যাবে না।

তিনি বলেন, দলে স্বার্থ রক্ষায় সবাইকে সচেতন থাকতে হবে। যারা অত্যাচার নির্যাতন চালিয়ে সন্ত্রাস করেছে, তাদেরকে কোনো অবস্থাতে ছাড় দেয়া যাবে না। তাদের ব্যাপারে কোনো রকম সুপারিশ করা যাবে না। সে হোক কারো আত্মীয়, ভাই বন্ধু। গিয়াসউদ্দিন আরো বলেন, স্বৈরশাসক শেখ হাসিনার নির্দেশে শত শত ছাত্র জনতার উপর গুলি করে রক্ত ঝরিয়েছে। এই বিচার বাংলার মাটিতে হতেই হবে।

RSS
Follow by Email