বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

এম ডব্লিউ স্কুলের প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে ছাত্রীদের মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে এম ডব্লিউ উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক নাজমুল হুদার অপসারণের দাবিতে মানববন্ধন করেছে ছাত্রীরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) এম ডব্লিউ (মার্চেন্ট ওয়ার্কারর্স) উচ্চ বিদালয়ের প্রাঙ্গনে ছাত্রী-অভিভাবকরা প্রতিবাদ ও মানববন্ধন করেন। এসময় পোস্টার, প্লেকার্ড হাতে নাজমুল হুদাকে অপসারণের জন্য বিভিন্ন স্লাগান দেন। অতি দ্রুত প্রধান শিক্ষক পদ থেকে নাজমুল হুদাকে অপসারণের দাবি জানান ছাত্রীরা। মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৭,৮,৯ ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর মোসাম্মৎ আয়শা আক্তার দিনা।

এসময় কাউন্সিলর মোসাম্মৎ আয়শা আক্তার দিনা বলেন, দুর্নীতির বিরুদ্ধে এমডিইব্লউ স্কুলের ছাত্রীরা যেভাবে রুখে দাঁড়িয়েছে, তাদেরকে অসংখ্য ধন্যবাদ। একটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক এমন ব্যক্তিকে হতে হয় যিনি নিষ্ঠাবান হবেন, সততার সাথে কাজ করবেন। একটি প্রধান শিক্ষকের উপর স্কুলের মান-সম্মান নির্ভর করে। অথচ এমডব্লিউ স্কুলের প্রধান শিক্ষকের দুর্নীতির কারণে এমডব্লিউ স্কুলের মানসম্মান ক্ষুন্ন হচ্ছে। আমরা চাই না দুর্নীতিবাজ প্রধান শিক্ষক এখানে থাকুক। উনি পদত্যাগ করছেন না বলে, আমরা নতুন প্রধান শিক্ষক নিয়োগ দিতে পারছি না।

তিনি বলেন, এম ডব্লিউ কলেজে থেকে উনি প্রায় আট লক্ষ টাকার হেরফের করেছিলেন। টিচারদের প্রেসারে পরে উনি টাকা ফেরত দিতে বাধ্য দিয়েছেন। প্রধান শিক্ষক হিসেবে উনি ৯১ দিন যাবৎ দায়িত্ব পালন করেছেন, এ কয়দিনে ৩৬ টি অভিযোগ উঠেছে যার প্রমানিত হয়েছে। উনাকে প্রধান শিক্ষক হিসেবে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক, ওয়ার্ডবাসী কেউ চাচ্ছেন না। আমরা চাই, উনি পদত্যাগ করে স্কুল ছেড়ে চলে যান।

RSS
Follow by Email