বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02রাজনীতি

একটি গোষ্ঠি বিভিন্ন প্রকার হামলা ও দখলবাজী শুরু করেছে: এড. সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, ৫ই আগস্ট ছাত্র-জনতার বিজয়কে সম্লান করার জন্য একটি গোষ্টি উঠে পড়ে লেগেছে। তারা বিভিন্ন প্রকার হামলা ও দখলবাজী শুরু করেছে। সেটা প্রতিরোধের জন্য আমাদের মহানগর বিএনপি এবং আইনজীবীরা সোচ্চার সে সময় সেই স্বার্থান্বেষী মহল এড. আবু আল ইউসুফ খান টিপুর উপর হামলা চালিয়েছে এবং তার জীবননাশের চেষ্টা করেছে। তারা এড. টিপুকে মেরে ফেলার জন্য সকল প্রকার চেষ্টা চালিয়েছিলো, কিন্তু আল্লাহ তাকে রক্ষা করেছে। সে আজ হাসপাতালে ভর্তি রয়েছে। এই হত্যা চেষ্টার সাথে যারা জড়িত অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানাচ্ছি।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ব্যানারে মঙ্গলবার (১0 সেপ্টেম্বর) দুপুরে আদালত চত্বরে টিপুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল শেষে তিনি এসব কথা বলেন।

এড. সাখাওয়াত বলেন, প্রশাসনের প্রতি আমার অনুরোধ থাকবে, অবিলম্বে সেই সকল হত্যা চেষ্টাকারীদের গ্রেফতার করা হোক। সেই সন্ত্রাসীদের প্রতি কোন সহনভুতি প্রকাশ করা হলো আইনজীবীরা সেটা মেনে নিবে না।

এসময় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট সরকার হুমায়ুন কবির, সিনিয়র সহ- সভাপতি এডভোকেট আজিজ আল মামুন, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সিনিয়র আইনজীবী এড. জাকির হোসেনসহ জেলা আইনজীবী সমিতি, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email