বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02আদালত

না.গঞ্জে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বদলি

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলমকে বদলি করা হয়েছে। রবিবার (৮ সেপ্টেম্বর) আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে উপসচিব (প্রশাসন-১) মোহাম্মদ ওসমান হায়দার’র সাক্ষরিত এক প্রজ্ঞাপলে ওই তথ্য নিশ্চিত করা হয়। প্রজ্ঞাপনে মো. কাউছার আলমকে ফেনী জেলার সিনিয়র সহকারী জজ হিসেবে বদলি করা হয়। এছাড়াও একযোগে নিম্ন আদালতের ১৬৭ বিচারককে বদলি করা হয়।

সুপ্রিম কোর্টের সঙ্গে পরামর্শক্রমে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিসের এ কর্মকর্তাদের বদলি করা হয়েছে বলে জানিয়েছে আইন ও বিচার বিভাগ।

বদলি করা অতিরিক্ত জেলা জজদের জেলা ও দায়রা জজ/মহানগর দায়রা জজ/দপ্তর প্রধান মনোনীত কর্মকর্তার কাছে আগামী ১২ সেপ্টেম্বর বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অবিলম্বে বদলি করা কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে প্রজ্ঞাপনে।

বদলি হওয়া সিনিয়র সহকারী জজ ও সহকারী জজদের জেলা ও দায়রা জজ/চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট/চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বা দপ্তর প্রধান মনোনীত কর্মকর্তার কাছে আগামী ১২ সেপ্টেম্বর এবং প্রশিক্ষণ/ছুটিতে থাকা বিচারকদের প্রশিক্ষণ/ছুটি শেষে কর্মস্থলে যোগদানের তারিখে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে অবিলম্বে বদলি করা কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে প্রজ্ঞাপনে।

বদলি করা যুগ্ম জেলা জজদের জেলা ও দায়রা জজ/চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মনোনীত কর্মকর্তার কাছে আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান পদের দায়িত্বভার অর্পণ করে বদলি করা কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়েছে।

RSS
Follow by Email