বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03অর্থনীতি

প্রথমেই ব্যবসায়ীদের নিরাপত্তা নিয়ে কাজ করবো: এনসিসিআই নতুন প্রেসিডেন্ট

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এনসিসিআই) নতুন সভাপতি মাসুদুজ্জামান বলেছেন, বর্তমান বাংলাদেশে যে উদ্বেগ সৃষ্টি হয়েছে তার ধারাবাহিকতায় ব্যবসায়ীদের অনুরোধে, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি দায়িত্ব গ্রহন করেছি। দায়িত্ব গ্রহনের পর আমার প্রথম কাজই থাকবে ব্যবসায়ীদের নিরাপত্তা নিশ্চিত করা। কেননা ব্যবসায়ীরা ব্যবসা করবে সেই পরিবেশটা বজায় রাখা জরুরী। আমি সকলের কাছে ধন্যবাদ জানাই তারা আমাকে এমন একটি দায়িত্ব দিয়েছেন। আমি আমার দায়িত্ব পালনকালে সকলের সহযোগীতা চাই। শন্তি ও সমৃদ্ধিময় নারায়ণগঞ্জ গড়তে এবং বাংলাদেশের অর্থনীতিকে এগিয়ে নিয়ে যেতে আমাদের নারায়ণগঞ্জের ভূমিকা বরাবরের মতো থাকবে। আমরা আমাদের শিল্প কলকারখানা উৎপাতদন অব্যাহত রাখবো।

বুধবার (৪ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এনসিসিআই) নতুন সভাপতি নির্বাচিত হয়ে, বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি বা সিআইপি, মডেল ডি ক্যাপিটাল ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক ও সিটিজেনস ব্যাংক পিএলসি এর অন্যতম প্রতিষ্ঠাতা পরিচালক মাসুদুজ্জামান এক প্রতিক্রিয়ায় এসব কথা বলেন।

মাসুদুজ্জামান বলেন, আমাদের নারায়ণগঞ্জে সকল স্তরের ব্যবসায়িরা যাতে নিরাপদে ব্যবসা করতে পারে, সেই জন্য আমরা নিরাপত্তা নিশ্চিতে কাজ করবো। সকল শ্রেনি পেশার মানুষের সমন্বয়ে আমরা কাজ করবো। আমি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাই। আমরা এই দেশ প্রেমিকদের নিয়ে আমাদের সকল কার্যক্রম করবো।

জরুরি সভায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেলের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএমইএ এর সভাপতি মোহাম্মদ হাতেম এবং নির্বাহী সভাপতি ফজলে শামীম এহসান। এছাড়া উপস্থিত ছিলেন, পরিচালক মো. সাইফুল ইসলাম, রতন কুমার সাহা, মাহবুবুর রহমান, মহসিন রব্বানী, তারেক সালাউদ্দিন, মোহাম্মদ আবু জাফর, মো. সেলিম হোসেন, সোহেল আক্তার, আশিকুর রহমান, মো. জাকারিয়া ওয়াহিদসহ এনসিসিআই এর অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ ।

RSS
Follow by Email