বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03রাজনীতি

সাবেক ডিএমপি কমিশনারের বিরুদ্ধে এড. বারীর মানহানির মামলা

লাইভ নারায়ণগঞ্জ: ডিএমপির সাবেক কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন এডভোকেট আব্দুল বারী ভূইয়া। সোমবার (২ সেপ্টেম্বর) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে এ মামলা দায়ের করেন তিনি।

এ ব্যাপারে এড. আব্দুল বারী ভূইয়া লাইভ নারায়ণগঞ্জকে জানান, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া সম্পর্কে মানহানিকর মন্তব্য করার দায়ে আজ বাদী হয়ে ডিএমপির সাবেক কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছি।

তিনি আরও জানান, ২০২২ সালের মার্চ মাসে রাজারবাগ পুলিশ লাইন্সে ওই সাবেক কর্মকর্তা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে নিয়ে ধৃষ্টতাপূর্ণ ও কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। সেই কারণে সাবেক ডিএমপির কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলামের বিরুদ্ধে মানহানীর মামলা করা হয়েছে।

প্রসঙ্গত, ২০২২ সালের ২৬ মার্চ ঢাকার রাজারবাগ পুলিশ অডিটরিয়ামে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন আয়োজিত এক অনুষ্ঠানে ডিএমপির সাবেক কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছিলেন, ‘একটি পার্টির খুব সিনিয়র এক নেতা বলা শুরু করেছেন, তাদের নেত্রী নাকি এক নম্বর মুক্তিযোদ্ধা। এর চেয়ে হাস্যকর…। যাকে তার স্বামী পরিত্যক্ত করে বলেছিলেন, পাকিস্তানের ওখানে কী করছ…। আর এখন সে নাকি বড় মুক্তিযোদ্ধা। আর না বলি।’

RSS
Follow by Email