শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
জেলাজুড়েসদর

বন্যার্তদের মাঝে জেলা ফটো জার্নালিস্ট এসো.‘র ত্রাণ বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: বন্যার্দের মাঝে বিতরণের জন্য স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্মাইল’ এর কাছে ত্রাণ তুলে দিয়েছে জেলা ফটো জানার্লিস্টস এসোসিয়েশন।


সোমবার (২৬ আগষ্ট) রাতে জেলা ফটো জানার্লিস্টস এসোসিয়েশনের পক্ষ থেকে স্মাইল সংগঠনের সদস্যদের হাতে এ ত্রান তুলে দেয়া হয়। ত্রাণ সামগ্রীতে ছিলো বন্যায় ক্ষতিগ্রস্থদের জন্য সুকনা খাবার, বিশুদ্ধ পানি, নতুন ও পুরাতন কাপড়সহ আরও কিছু।

এ সময় জেলা ফটো জানার্লিস্টস এসোসিয়েশনের সভাপতি মোঃ এনামুল হক সিদ্দিকী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষ গুলোর পাশে আমাদের মানবিক দায়িত্ব। আমাদের ফটো জানার্লিস্টস এসোসিয়েশন জেলা শাখার বেশির ভাগ সদস্য সহযোগিতা করেছেন। বিশেষ করে স্বেচ্ছাসেবী সংগঠন “স্মাইল” এর সদস্যরা আমাদের এই এসব ত্রান গুলো বন্যার্তদের হাতে পৌছে দেয়ার দায়িত্ব নেয়া তাদের আন্তরিক ধন্যবাদ জানান।

ত্রান বিতরন কর্মসুচীতে আরো উপস্থিত ছিলেন ফটো জানার্লিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান উল রাজিব ও অর্থ সম্পাদক মোঃ কাইয়ুম খান এবং স্বেচ্ছাসেবী সংগঠন “স্মাইল” এর সদস্য মনিরুল ইসলাম মুন্না, জিহাদ হাসান, মাহি, সাব্বির, আলিফ, রবিন জিহাদ,পূবার্শা, রাকিব ও আদনান।

RSS
Follow by Email