বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

বন্যার্তদের সহায়তায় সিদ্ধিরগঞ্জের ১নং ওর্য়াড বিএনপির আলোচনা সভা

লাইভ নারায়ণগঞ্জ: দেশে বন্যাদুর্গতদের সহযোগিতা করার লক্ষ্যে আলোচনা সভা করেছে সিদ্ধিরগঞ্জের ১নং ওর্য়াড বিএনপির নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৭ আগষ্ঠ) বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া ক্যানেলপাড়স্থ রওশন চেয়ারম্যানের বাড়ীর সামনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ ১নং ওর্য়াড বিএনপির সভাপতি রওশন আলীর সভাপতিত্বে ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীনের পরিচালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম,এ,হালিম জুয়েল, ১নং ওর্য়াড বিএনপির সাধারণ সম্পাদক সালাউদ্দিন, ১নং ওর্য়াড বিএনপির সহ-সভাপতি আব্দুস সামাদ, শুক্কুর আলী, যুগ্ম-সম্পাদক ফারুক আহমেদ, দপ্তর সম্পাদক শেখ জামাল, নাজিম উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও ১নং ওর্য়াড বিএনপির সদস্য রোমন, জাকির হোসেন, শরীফ হোসেন, মিলন, মাসুদ, ইমরান, শহীদ ও জাকির হোসেন প্রমূখ ।

সভাপতির বক্তব্য রওশন আলী বলেন বন্যার্দুগতদের জন্য সহায্য ও ত্রানের ব্যাপরে শুধুমাত্র ওর্য়াড বিএনপির কমিটির সদস্যদের ছাড়া অন্য কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠানের সহযোগিতা নেওয়া যাবে না।
ওর্য়াড কমিটিতে যারা আছেন যার যার সাধ্যমত সহযোগিতা করবেন, এই বন্যায় মানুষ অনেক কষ্টে আছে আমরা তাদের পাশে দাড়াতে চাই। যার যার অবস্থান থেকে যতটুক পারি তাদের কে সহযোগতা করব।

আলোচনা সভা শেষে বন্যা দুর্গতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পাশাপাশি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি নারায়ণগঞ্জ ৪-আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিনের সু-স্বাস্থ্য কমনায় করা হয়।

RSS
Follow by Email