বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

রূপগঞ্জে সাবেক মন্ত্রী গাজী ও পাপ্পা, এমদাদসহ ১৮ জনের বিরুদ্ধে মামলা

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক ও তার পিএস এমদাদুল হকসহ ১৮ জনকে আসামী করে, রূপগঞ্জের চনপাড়ায় বাড়িঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) নুরুন্নাহার বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেছে।

এ মামলায় আসামীরা হলেন, সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক, পাপ্পা গাজী, এমদাদুল হক (গাজীর পিএস), সমশের আলী (ইউপি সদস্য), মোহাম্মদ আলী, মো: হেলাল, মো: নাজমুল, আকরাম, সাবেক রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, ফেরদৌসী, সিফাত, সাহাবুদ্দিন, আবু সালাম, মোশারফ, আপন, মুক্তা, রূপসী প্রধানবাড়ির রিপন প্রধান, চনপাড়ার মোখলেস। এছাড়া আরও ১৫/২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, ২০২৩ সালের ১০ অক্টোবর ইউপি সদস্য শমসেরের নেতৃত্বে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে বিএনপির কর্মী ও মেম্বার প্রার্থী রবিনের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় নুরুন্নাহার বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করার চেষ্টা করলে ঐ সময় মামলা হয়নি।

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী এড. মনি গাঙ্গুলি গণমাধ্যমকে জানায়, অন্য মামলায় গাজী গ্রেফতার হয়েছে। আমাদের মামলায়ও তাকে গ্রেফতার দেখানো হবে।

RSS
Follow by Email