শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led01রূপগঞ্জ

১৪ ঘন্টা ধরে জ্বলছে রূপগঞ্জের গাজী টায়ার কারখানা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গাজী টায়ার কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার (২৫ আগস্ট) রাত ১০টা ৩৫ মিনিটে আগুন লাগার খবর পেয়ে সেখানে উপস্থিত হয় ফায়ার সার্ভিসের সদস্যরা।

এদিকে, সোমবার (২৬ আগস্ট) সকাল সারে ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসেনি। আগুন নিয়ন্ত্রনে সেখানে কাজ করছে ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট।

জানা যায়, রাত ১০টা ৩৫ মিনিটে স্থানীয়দের মাধ্যমে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিস। ডেমরা, কাঁচপুর, আদমজী ইপিজেড ও কাঞ্চন ফায়ার স্টেশন থেকে একে একে যোগ দেয় ১১টি ইউনিট। ভবনটির ভেতরে আটকা পড়ে আছেন অনেক লোক। আটকা পড়াদের জন্য তাদের পরিবার-পরিজনের আহাজারিতে ভারী হয়ে উঠেছে কারখানা এলাকা।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম গণমাধ্যমকে বলেন, আমাদের সদস্যরা এখনো আগুন নিয়ন্ত্রনে কাজ করছে। অবকাঠামোগত ও ভেতরে থাকা টায়ার উৎপাদনের দাহ্য পদার্থের কারণে আগুন নিয়ন্ত্রণে আনা ও ভেতরে আটকা পড়াদের উদ্ধারের ব্যাপারটি জটিল হয়ে পড়েছে।

কী কারণে আগুন লেগেছে তা জানা যায়নি। আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসার পর এর কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে বলে জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

RSS
Follow by Email