বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04আদালতজেলাজুড়েফতুল্লারাজনীতিরূপগঞ্জ

না.গঞ্জ আদালতে সাবেক মন্ত্রী গাজীর উপর ডিম নিক্ষেপ

লাইভ নারায়ণগঞ্জ: সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী ও নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীকে আদালতে তোলার সময় ডিম নিক্ষেপ করা হয়েছে। রবিবার (২৫ আগস্ট) বিকেলে নারায়ণগঞ্জ আদালত চত্বরে তাকে হাজির করা হলে এই ঘটনা ঘটে।

এর আগে, শনিবার দিবাগত রাতে রাজধানীর শান্তিনগর এলাকা অবস্থিত তার এক নিকট আত্বীয়র বাসা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

গোলাম দস্তগীর গাজীকে নারায়ণগঞ্জ আদালতে আনা হবে জেনে দুপুর থেকে ভীড় জমাতে শুরু করে গণমাধ্যম কর্মী ও সাধারণ জনগন। অপেক্ষার পালা শেষ হয় বিকেল সারে ৫টায়। একটি কালো রং এর হায়েস গাড়িতে করে আদালতে আনা হয় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীকে। গাড়ি থেকে নামিয়ে এজলাস পর্যন্ত নেওয়ার সময়ে তাকে লক্ষ্য করে ডিম ছুড়তে শুরু করে উপস্থিত বিক্ষুব্ধ জনগন। এসময় ‘ভুয়া ভুয়া’, ‘খুনি খুনি’ সহ বিভিন্ন তিরস্কার করতে থাকে তারা।

পরে, বিকেল ৫টা ৫০মিনিটের দিকে তার শুনানী শেষ হলে তাকে আবারো নিয়ে যাওয়ার জন্য এজলাস থেকে বের করা হলে পুনরায় তাকে লক্ষ্য করে ডিম ছুড়তে থাকে এবং চর থাপ্পর মারে বিক্ষুব্ধরা। পরে তাকে গাড়িতে করে আদালত থেকে নিয়ে যাওয়া হয়। এসময় নিরাপত্তার দায়িত্বে উপস্থিত ছিলেন ব্যাপক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এদিকে, রূপগঞ্জের স্কুলছাত্র রোমান মিয়া হত্যা মামলায় সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী মোহসীন।

RSS
Follow by Email