শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

আমরা আ.লীগ-বিএনপির পার্থক্য বুঝিয়ে দেবো: মাজেদুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেন,যারা ভালো মানুষ, তারা থাকতে পারবে। যারা ভেতরে ভেতরে কুট চাল চালবে, তাদেরকে ছাড়া হবে না। আমরা প্রতিশোধ নিবো না, কিন্তুু সাবধান হয়ে যাবেন। যদি কোন খারাপ কাজে পাই, তাহলে ছাড়বো না। আমরা প্রমাণ করতে চাই, যারা জাতীয়তাবাদী দলের সাথে সম্পৃক্ত, আমরা যারা নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও নারায়ণগঞ্জ ৪—আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মুহাম্মদ গিয়াসউদ্দিনের সাথে রাজনীতি করি, আমরা আওয়ামী লীগ এবং বিএনপির পার্থক্য বুঝিয়ে দেবো। কিন্তু আমাদের ভদ্রতার সুযোগে কেউ বেশি বাড়লে তাকে দমিয়ে দেওয়া হবে।

মঙ্গলবার (২০ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি কড়ইতলা এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ১৭ বছর যাবৎ সৈরাচারি শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে অনেক আন্দোলন, সংগ্রাম করেছি। আমাদের অনেক সহযোদ্ধাকে হারিয়েছি। আমাদের অনেক ভাইকে হারিয়েছি। আমরা যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত, আমরা কেউ ঠিকমত বাসায় থাকতে পারিনি। সৈরাচারিনি শেখ হাসিনার পেটুয়া বাহিনীর জ¦ালায় শান্তিতে থাকতে পারি নাই। আমরা সেই সরকারকে হটাতেও পারি নাই। ছাত্র—জনতার আন্দোলনে আজকে এই খুনি সরকার দেশ থেকে পালিয়েছে।

মাজেদুল ইসলাম বলেন, এই আন্দোলনে তারা শতশত ছাত্র-ছাত্রী হত্যা করেছে। শেখ হাসিনা শতশত ছাত্র-ছাত্রী হত্যা করার পরও থামে নাই। উনি দেশ থেকে যেতে চায় নাই। উনি ক্ষমতা ছাড়তে চায় নাই। যাদের রক্তের বিনিময়ে খুনি হাসিনা দেশ থেকে পালিয়েছে, তাদেরকে পৃথিবী ভুলতে পারে না। আগামী বছর থেকে আগস্টের ৫ তারিখকে আমরা বিজয় দিবস ঘোষণা করবো।

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম—সম্পাদক কামরুল হাসান শরীফের সভাপতিত্বে ও সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আমিনুল ইসলাম শিপলুর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ—সভাপতি এডঃ মাসুদুজ্জামান মন্টু, ৯ন ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম—সম্পাদক রাজা মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম— সম্পাদক আলী নূর, যুগ্ম—আহ্বায়ক সজিবুল ইসলাম, ইমরান আহাম্মেদ তুষার, মাহাবুবুর রহমান মিলন, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সভাপতি টিটু, আফজাল হোসেন, জাহিদুল, সিফাত মির্জা, আলীম হোসেন, নওসাতুল ইসলাম নিলয়, আরিফ হোসেনওমর ফারুক ও হোসেন মিয়া প্রমূখ।

RSS
Follow by Email