বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েসদর

আন্দোলনে নিহতদের স্মরণে ও আহতদের সুস্থ্যতা কামনায় না.গঞ্জ জেলা প্রেসক্লাবে দোয়া

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে ও আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে জেলা প্রেসক্লাব। সোমবার (১৯ আগস্ট) বাদ আছর সংগঠনের কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব কাজী মোঃ ইসলাম মিয়া সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি আলহাজ¦ দীল মোহাম্মদ দীলু, সহ সভাপতি এ,এস,এম এনামুল হক প্রিন্স, সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক নুর আলম আকমদ, জাহাঙ্গীর ডালিম, প্রচার সম্পাদক হাজী আব্দুল মোতালেব, দপ্তর সম্পাদক এইচ, এম সোহেল আহমেদ, কার্যকরী সদস্য সেলিম খন্দকার খোকা, শহীদুল্লাহ শিশির, একেএম শফিউল আলম, স্হায়ী সদস্য সেলিম আহমেদ, মোঃ শহীদুল ইসলাম, খান আবদুল কাদের মাহবুব, খান ইব্রাহিম খলিল প্রমূখ। মিলাদের দোয়া পরিচালনা করেন কাজী মোঃ মাইনুদ্দীন।এছাড়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মো: রাকিবুল ইসলাম রকি, মোঃ মেহেদী হাসান জুয়েল ও ফাহমিদা খন্দকার এমি।

আলোচনা সভায় নিহতদের স্বজনদের আর্থিক সহায়তা ও আহতদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানসহ সার্বিক সহযোগিতার দাবি জানানো হয়। পাশাপাশি সমাজের কোন স্তরেই যেন কোন প্রকার বৈষম্য না থাকে এবং অত্যাচার নিপীড়ন হলে সকলকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান আলোচকরা। এসময় সভাপতি কাজী মো: ইসলাম মিয়া বলেন, ছাত্র আন্দোলনে যে সকল ছাত্র—জনতা মৃত্যু বরণ করেছে তাদের আত্মত্যাগের মাধ্যমে বাংলাদেশ নতুনভাবে স্বাধীন হয়েছে।দেশের মানুষ বাক স্বাধীনতা ফিরে পেয়েছে। নিহতদের জন্য আমাদের দোয়া— মহান আল্লাহ যেন সকলকে জান্নাতবাসী করেন। আলোচনা সভা শেষে বৈষম্যবিরোধী নিহত ছাত্রদের মাগফেরাত কামনা ও আহতদের সুস্থ্যতা কামনায় দোয়া করা হয়।

RSS
Follow by Email