বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

নাশকতা প্রতিরোধ ও ছাত্র-জনতা হত্যার প্রতিবাদে কাউন্সিলর আশার সভা

লাইভ নারায়ণগঞ্জ: দেশব্যাপী সন্ত্রাসীদের নাশকতা প্রতিরোধ ও ছাত্র- জনতা হত্যার প্রতিবাদে কাউন্সিলর আবুল কাউছার আশার উদ্যোগে একটি সভা ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকালে বন্দর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাওসার আশা বলেন, দেশব্যাপী আওয়ামীলীগ এর সন্ত্রাসীরা নাশকতা করে সংখ্যালঘুদের উপর নির্যাতন ও বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদর্শন করছে । সে দিকে আপনারা দেশবাসী সহ ছাত্র-জনতা সকলে সতর্ক থাকবেন যাতে করে এই সকল অপরাধীরা পুনরায় মাথাচাড়া দিয়ে না উঠতে পারে। এছাড়া তিনি সরকার পতন আন্দোলনে আবু সাঈদ,আমানত সহ যে সকল ছাত্র-জনতা শহীদ হয়েছেন তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। সভা শেষ করে মিছিলটি বন্দরের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকাসমূহ প্রদক্ষিণ করে পুনরায় বন্দর শহীদ মিনার প্রাঙ্গণে এসে শেষ হয়।

এসময় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন নাসিক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ ভূঁইয়া, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হান্নান সরকার, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি শাহিন আহমেদ সৌরভ,২২ নং ওয়ার্ড বিএনপি নেতা পনির ভূইয়া, বন্দর ইউনিয়ন বিএনপি নেতা মাসুদ রানা,সোহেল, বন্দর থানা সেচ্ছাসেবকদল নেতা আমান, সজিব,বাবু সিকদার,পাপ্পু, ছাত্রদল নেতা হুমায়ন মোল্লা, ফয়সাল,s আকাশ আহমেদ বাশির,সরকারী কদম রসূল কলেজ ছাত্র ছাত্রী সংসদের ভিপি জিসান, ছাত্রদল নেতা সোহান,তন্ময় সহ প্রমুখ নেতাকর্মী বৃন্দ।

RSS
Follow by Email