শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
জেলাজুড়েবন্দর

সেন্ট্রাল খেয়াঘাটে নদী পারাপারে ২টি ফ্রি ট্রলার চালু

লাইভ নারায়ণগঞ্জ: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীদের দাবিতে শহর-বন্দর পারাপারে ১নং সেন্ট্রাল খেয়াঘাটে দুইটি ফ্রি ট্রলার চালু করা করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ আগস্ট) দুপুর থেকে এই সার্ভিস চালু করেছেন বর্তমানে দায়িত্বপ্রাপ্ত খেয়াঘাটের কর্তৃপক্ষ। এতে করে যাতায়াতের কোন প্রকার ভাড়া ছাড়াই নদী পারাপার হচ্ছেন সাধারণ মানুষ।

 

জানা যায়, বন্দরবাসীর শিক্ষার্থী ও জনসাধারণের কথা চিন্তা করে অতীতের মত পারাপারের জন্য ২টি ফ্রি ট্রলারের ব্যবস্থা দাবি করেন আন্দোলনরত শিক্ষার্থীরা। এতে ১নং সেন্ট্রাল খেয়াঘাটের বর্তমান কর্তৃপক্ষ শিক্ষার্থীদের এই দাবিকে স্বাগত জানিয়ে চাল করার ঘোষনা দেয়। এর পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার শিক্ষার্থী ও খেয়াঘাটের কর্তৃপক্ষ উপস্থিতিতে ফ্রি ট্রলার চালু করা হয়। শুধু শুক্রবার ও সাধারণ ছুটিতে বন্ধ থাকবে বলে জানানো হয়।

৫ আগষ্ট আওয়ামীলীগ সরকার পতনের তিনদিন পর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাধারণ শিক্ষার্থীরা ২টি ফ্রি ট্রলার চালু করার দাবি জানায়। গতবারের মত এবারো ফ্রি ট্রলার চালু করায় বন্দরবাসী অনেক খুশি হয়েছে মন্তব্যে করেন শিক্ষার্থীরা। সাধারণ খেটে খাওয়া শ্রমিক জনতা বল ছেন, এ ব্যাবস্থা যেন সব সময়ই থাকে। আপাতত ফ্রি ট্রলার সকাল ৮টা থেকে সকাল ১০টা এবং বিকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত চলাচল করবে।

RSS
Follow by Email