বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

চাঁদাবাজ-দাখলদাররা যে দলেরই হোক, প্রতিহত করবো: ফেরদাউস

লাইভ নারায়ণগঞ্জ: ‘একটি কথা পরিষ্কার করে বলতে চাই, আজকে এ দখলদার, খুনি, ফ্যাসিস্ট সরকার বিদায় হওয়ার পর কিছু মানুষ উকি-ঝুকি মারছে। মানুষের ব্যবসা-বাণিজ্য দখল করতে চাচ্ছে। কিছু মানুষ চাঁদাবাজিতে লিপ্ত হয়েছে। এরা যদি দখলদারিত্ব, চাঁদাবাজির মতো এমন হেয় কাজ বন্ধ না করে, সে যে দলের হোক না কেন হেফাজতে ইসলামসহ নারায়ণগঞ্জের তাওহীদি জনতা তাদের প্রতিহত করবে।’

বৃহস্পতিবার (১৫ আগস্ট) ডিআইটি এলাকায় অবস্থান কর্মসূচীতে এ কথা বলেন হেফাজতে ইসলাম নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান।

তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলার ডিসি মাহমুদুল হক সাহেবকে ধন্যবাদ জানাই। তিনি বুঝতে পেরে সময়োপযোগি সিদ্ধান্ত নিয়েছেন। যখন থানাগুলো পুলিশ শূণ্য হয়েছিল ডিসি সাহেব বুঝতে সক্ষম হয়েছেন যে, পুলিশ শূণ্য অস্ত্রবিহীন থানার নিরাপত্তার দায়িত্ব একমাত্র আলেমরাই নিতে পারেন। মহানগর হেফাজতে ইসলামের পক্ষ থেকে আমি ডিসি সাহেবকে ধন্যবাদ জানাই। গতকাল রাতে ডিসি সাহেব আমাদের তাৎক্ষণিক ফোন দিয়েছেন। আমরা বিভিন্ন মন্দিরে পরিদর্শন করেছি এবং পাহারা দিয়েছি। আমরা দেখেছি, এলাকাবাসী স্বতঃস্ফূর্তভাবে মন্দিরগুলো পাহারা দিচ্ছেন।

তিনি আরও বলেন, সকল নেতৃবৃন্দদের নির্দেশ দিয়েছি, সন্ধ্যা পর্যন্ত আমরা রাজপথে থাকবো। কোথাও যেন এ দুষ্কৃতিকারী, সন্ত্রাসবাহিনী অরাজকতা সৃষ্টির জন্য রাজপথে নামতে না পারে আমরা তার ব্যবস্থা নেব। অরাজকতা সৃষ্টিকারীদের প্রতিহত করতে দলমত নির্বিশেষে সকলকেই রাজপথে নামার জন্য আহবান জানাচ্ছি। এ দেশ আমার, এ দেশের মাটি আমার। কোন হায়নার চোখ এ দেশে পরে, তাদের আমরা ছেড়ে দিব না। যতবড় পরা শক্তি হোক না কেন আমরা দেশকে রক্ষা করবো। কেন্দ্র থেকে পুরো আগস্ট মাস রাজপথে থেকে পাহারা দেওয়ার ঘোষণা করা হয়েছে। খুনি, ফ্যাসিস্ট সেই দলকে মোকাবেলা করবো।

এ কর্মসূচীতে হেফাজতে ইসলাম বাংলাদেশ মহানগর এর সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ, সহ-সভাপতি কামাল হোসেন দাইমিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email