বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03রাজনীতি

খালেদা জিয়ার জন্মদিনে দোয়া আয়োজনের নির্দেশ গিয়াসউদ্দিনের

লাইভ নারায়ণগঞ্জ: ১৫ই আগস্ট বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্মদিন। তবে, এবার ১৫ তারিখ নয় বরং পরের ১৬ই আগস্ট তার এই জন্মদিন পালন করা হবে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াসউদ্দিন।

এক্ষেত্রে, কেক কাটা ও আনন্দ-উৎসব থেকে বিরত থাকতে বলেছেন জেলা বিএনপির এই শীর্ষ নেতা। এর পরিবর্তে প্রতিটি মসজিদে ১৬ তারিখ বাদ আসর দোয়ার আয়োজন করার নির্দেশ দিয়েছেন তিনি।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে সিদ্ধিরগঞ্জে আয়োজিত নারায়ণগঞ্জ জেলা বিএনপির এক অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এইসব কথা বলেন।

জানা গেছে, কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী, ছাত্র-জনতার উপর গুলি চালিয়ে গণহত্যাকারী খুনি হাসিনাসহ তার দোসরদের বিচারের দাবিতে দিন ব্যাপি অবস্থান কর্মসূচি পালন করবে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় গিয়াসউদ্দিন বলেন, ১৫ তারিখের পরিবর্তে আগামী ১৬তারিখ, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে এবং এই আন্দোলনে যারা নিহত হয়েছে, আহত হয়েছে তাদের প্রতি শ্রদ্ধাসহ রূহের মাগফেরাত কামনা করে মসজিদে মসজিদে দোয়া করতে হবে। কোন কেক কাটা চলবে না। কোন আনন্দ-উৎসব করা যাবে না। কোন রকম খারাপ কাজে অংশ নেওয়া যাবে না। সমস্ত এলাকার মানুষকে দাওয়াত করে মসজিদে মসজিদে এই দোয়ার ব্যবস্থা করতে হবে।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, এনসিসি ২নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন, ফতুল্লা থানা বিএনপির সাদারণ সম্পাদব এড. বারী ভুইয়া, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনিসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email