শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led03জেলাজুড়ে

না.গঞ্জে ৭ থানায় কার্যক্রম শুরু, সহযোগিতায় সেনাবাহিনী-আনসার 

লাইভ নারায়ণগঞ্জ: জেলার ৭ টি থানায় সীমিত পরিসরে কার্যক্রম শুরু হয়েছে। থানায় পুলিশের পাশাপাশি দায়িত্বে আছে সেনা বাহিনী ও আনসার সদস্যরা। প্রাথমিকভাবে থানার রোটা তৈরি থেকে শুরু করে জিডি নেয়ার কাজ শুরু হয়েছে বলে নিয়েছেন পুলিশ সদস্যরা।

জানা গেছে, জেলার নারায়ণগঞ্জ সদর মডেল থানা, ফতুল্লা মডেল থানা, সিদ্ধিরগঞ্জ থানা, বন্দর থানা, সোনারগাঁ থানা, রূপগঞ্জ থানা ও আড়াইহাজার থানায় এ কায্যক্রম শুরু হয়েছে। সেই সাথে মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর থেকে নগরীর চাষাঢ়া ও দুই নং রেল গেইট এবং পঞ্চবটি এলাকায় ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করছেন পুলিশ সদস্যরা। ট্রাফিক পুলিশের পাশাপাশি শিক্ষার্থীরা দায়িত্ব পালন করছে।

 

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাও মারমা জানান, জেলার সাতটি থানাতে সীমিত আকারে কার্যক্রম শুরু হয়েছে। থানাতে পুলিশ কর্মকর্তারা নাগরিক সেবা প্রদানে কাজ করছেন।

 

ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর নাজমুল হোসেন জানান, পুলিশ সুপারের নিদের্শে ট্রাফিক পুলিশের সদস্যরা মাঠে নেমেছেন। আজ ৬ জন ট্রাফিক ইন্সপেক্টর এর নেতৃত্বে নগরীর চাষাঢ়া, দুই নং রেল গেইট এলাকা ও পঞ্চবটি এ তিনটি গুরুত্বপূর্ন পয়েন্টে দায়িত্ব পালন করবেন। ধীরে ধীরে ট্রাফিক নিয়ন্ত্রণের কাজ স্বাভাবিক হয়ে আসবে বলে তিনি জানান।

RSS
Follow by Email